বিনোদন

বিয়ের বাকি মাত্র কয়েকটা দিন, নীল-তৃনা জুটিকে আইবুড়ো ভাত খাওয়ালেন তাদের কাছের বন্ধুরা

‘কৃষ্ণকলি’র নিখিল যে কত তরুণীর হৃদয় ভাঙছেন একথা আর কজনই বা রাখেন। তবে টালিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল অর্থাৎ নীল। দূর্গা পুজো কালী পুজো সব কিছুতেই জমিয়ে আনন্দ করেছেন নীল-তৃনা। তবে এবার নতুন খবর জানা গিয়েছে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের এই ‘লাভবার্ডস’। যা প্রকাশ্যে আসা মাত্রই জোর গুঞ্জন শুরু হয়ে যায়। কিন্তু কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

তাহলে জেনে নেওয়া যাক। এবারে সত্যি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল-তৃনা।এমনকি এক সাক্ষাৎকারে এই কথা নীল-তৃনা নিজেই জানিয়েছেন। সেই সঙ্গে বলেছেন, ২০২১ এর ফেব্রুয়ারী মাসেই বিয়ে করতে চলেছেন তারা। বিয়ের তারিখও ঠিক হয়ে গিয়েছে ।

টেলিভিশনের এই জনপ্রিয় দুই তারকা বিয়ের আগেই সেরে ফেলেছেন সঙ্গীত অনুষ্ঠান, ব্যাচেলর পার্টি, আইবুড়োভাত। কিছুদিন আগেই পাহাড় থেকে বন্ধুদের সাথে ঘুরে এসেছেন নীল অপরদিকে তৃনাও কলকাতার নামি এক পাঁচ তারা হোটেলে সেরেছেন ব্যাচেলর পার্টি। অপরদিকে নীল-তৃনা ইতিমধ্যেই সারবে ফেলেছেন বিয়ের পার্টি থেকে শুরু করে হানিমুনের সমস্ত প্ল্যান। তৃনা প্রথম আইবুড়ো ভাত খান তার মামার বাড়িতে। অপরদিকে নীল কে প্রথম আইবুড়ো ভাত খাওয়ানো হয় কৃষ্ণকলির সেটেই। এছাড়াও কিছুদিন আগেই টলিউডের আর এক জনপ্রিয় কাপল অঙ্কুশ -ঐন্দ্রিলা এই জুড়িকে বাড়িতে নিমন্ত্রণ করে খাইয়েছেন আইবুড়ো ভাত।

আর এবার বিয়ের সম্মুখেই নীল -তৃনার কাছের বন্ধুরা তাদের খাওয়ালো আইবুড়ো ভাত।নীল -তৃনার এক কমন ফ্রেন্ড তাদের জন্য আয়োজন করেছিল আইবুড়ো ভাতের। মেনুতে ছিল ভাত, পোলাও, আলুভাজা, ফিস ফ্রাই, ডিমের ডেভিল, স্যালাড, চিংড়ি মাছের মালাইকারি, কাতলা মাছের কালিয়া, মাটন কারি, পাপড়, চাটনি, পায়েস, দই, মিষ্টি, পান আরো অনেক কিছু।সেই খাবারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

Back to top button