বিনোদন

ফুচকা দেখলেই এই বলিউড সেলিব্রিটিদের মুখেও আসে জল, রইলো ফুচকা প্রিয় তারকাদের নাম

ভারতে যদি কাউকে প্রশ্ন করা যায় তাদের সবথেকে প্রিয় স্ট্রিট ফুড কি ? তার উত্তর হিসেবে সবার আগেই উঠে আসবে ফুচকার নাম। খুব কম লোকেই আছে যারা হয়তো ফুচকা পছন্দ করেন না। চটপটে ও টক ঝাল মিষ্টি স্বাদে ভরপুর কোনো স্ট্রিট ফুডের নাম উঠলেই ফুচকার নাম তাই আগে থাকবে। আর এই ফুচকা ভারতের বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে পরিচিত। কোথাও একে ডাকা হয় পানিপুরি (Panipuri), গোলগাপ্পা (Golgappa) বলেও। আর এই ফুচকার স্বাদে শুধু আপনি নন বলিউড তারকারাও এই ফুচকার লোভ সামলাতে পারেন না।

শিল্পা শেঠি (Shilpa Shetty) : বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী নিজের ফিগার ঠিক রাখার জন্য কড়া ডায়েট ও সোরিচর্চা দুটোই করে থাকেন। তবে তিনি যদি চোখের সামনে কোনও ফুচকার দোকান দেখেন তাহলে আর নিজেকে সামলিয়ে রাখতে পারেন না। এই অভিনবেতরীকে তাই মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে একাধিকবার দেখা গেছে ফুচকা খেতে। এমনকি স্বামী রাজ্ কুন্দ্রার সাথে বহুবার তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ফুচকা খাওয়ার ছবি।

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) :

বলিউডের কুইন বলে পরিচিত এই নায়িকার পছন্দের তালিকায় রয়েছে এই জনপ্রিয় স্ট্রিট ফুডের নাম। এখনো তিনি রাস্তায় ফুচকার স্টল দেখলেই দাঁড়িয়ে পড়েন। মিডিয়ার লোক একাধিকবার তাই ফুচকা খাওয়ার ছবি তুলেছে।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : শিল্পের মতো অনুষ্কাও বেশ স্বাস্থ্য সচেতন। তবে তিনিও সামলাতে পারেন না ফুচকার লোভ। সামনে ফুচকার স্টল দেখলেই তার ফুচকা চাই। এমনকি গর্ভবতী থাকা কালীন একাধিকবার ফুচকা খাওয়ার ছবি তিনি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি বিদেশে স্বামীর সাথে বেড়াতে গেলেও খুঁজে বেড়ান ফুচকা।

রণবীর কাপুর (Ranbir Kapoor) : বলিউড অভিনেত্রীরাই শুধু নয় ফুচকা জন্য বিশেষ টান অনুভব করেন বলিউড অভিনেতারাও। রণবীর কাপুরের ফুচকা খাওয়ার বিষয়ে একটা গল্প রয়েছে। জানা যায় তিনি একবার ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপন করতে গিয়ে ফুচকার ঠেলার সামনে দাঁড়িয়ে ফুচকা খাওয়া শুরু করেন ও ভুলেই যান তার বিজ্ঞাপনের শুটিংয়ের কথা।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : রণবীরের পাশাপাশি দীপিকাকেও রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে দেখা যায় ‘তামাশা’ সিনেমার শুটিংয়ের সময়। সেই সময় তাকে দেখে জমে যায় রাস্তায় ভিড়। সেই ভিড় সামাল দিতে পুলিশ তখন হয়ে যায় নাজেহাল।

ইরফান খান (Irrfan Khan) : বলিউডের প্রয়াত ও গুণী অভিনেতা ইরফান খান ফুচকা খেতে খুব ভালোবাসতেন বাবার মৃত্যুর পর তার ছেলে বাবিল খান সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তারা বাবার একটি ফুচকা খাওয়ার ভিডিও।

শাহরুখ খান (Shah Rukh Khan) : বলিউডের অন্যতম সেরা সুপারস্টার অভিনেতা হলেন শারুখ খান। কিং খান ফুচকা খেতে ভিশন পছন্দ করেন। জিরো সিনেমার ট্রেইলার লঞ্চ করার সময় যখন অনুষ্কা ও ক্যাটরিনা ক্যামেরার সামনে ছবি তুলতে ব্যস্ত তখন শারুখ খান আপন মনে ফুচকা খেতে ব্যস্ত ছিলেন।

Back to top button