বিনোদন

সিনেমা জগতে ফের তোলপাড়, বন্ধ হয়ে গেলো কঙ্গনা অভিনীত ‘থালাইভি’ সিনেমার মুক্তি

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিলো কঙ্গনা রানাওয়াত অভিনীত সিনেমা ‘থালাইভি’র ট্রেইলার। সিনেমার ট্রেইলার মুক্তি পাওয়ার পর থেকেই তার অভিনয়ের প্রশংসা করছে অনেকেই। ট্রেইলার দেখার পর অনেক সিনেপ্রেমীরা আগ্রহ প্রকাশ করেছে সিনেমাটি দেখার জন্য।

তবে ভারত জুড়ে ক্রমশ বেড়ে চলা করোনার কারণে আপাতত বন্ধ করে দেওয়া হলো থালাইভি সিনেমার মুক্তি। সিনেমাটি চলতি মাসের ২৩ তারিখ মুক্তির কথা থাকলেও এই মুহূর্তে প্রযোজক রা মুক্তি দিতে নারাজ। সিনেমাটি যে ২৩ তারিখ মুক্তি পাচ্ছে না সেই খবর নিজেই জানিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা রক্ত পোস্ট শেয়ার করেছেন প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সেখানে লেখা রয়েছে ‘থালাইভির ট্রেলার মুক্তির পর আপনাদের যে দারুণ সাড়া পেয়েছে, এতে আমরা কৃতজ্ঞ। দলের সবাই অনেক ত্যাগ স্বীকার করেছেন সিনেমাটি নির্মাণের জন্য।’

সেখানে আরও লেখা রয়েছে যে সিনেমাটি নির্মাণ করা হয়েছে একাধিক ভাষাতে। আর সব ভাষাতেই একই দিনে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। সেই মতো ২৩ এপ্রিল তারিখ ছিল ছবি মুক্তির দিন কিন্তু হঠাৎ করে করণের প্রকোপ বেড়ে যাওয়ায় সিনেমাটির মুক্তি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সিনেমাটি নির্মাণ করা হয়েছে তামিল নাড়ু রাজ্যের ছয় বারের মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয় ললিতার জীবনী নিয়ে। তামিল নাড়ুতে জয় লোলিতা পরিচিত ছিলেন ‘আম্মা’ হিসেবে।

Back to top button