বিনোদন

রবিবারের আমেজে মেতেছেন হবু মা, অন্তঃসত্ত্বা নুসরত রয়েছেন ভালো কিছু খাওয়ার মুডে!

কিছুদিন আগেই জানা গেছে টলিউডের প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহান মা হতে চলেছেন। ইতিমধ্যেই অভিনেত্রীর এই খবরে বেশ চর্চায় রয়েছে টলিপাড়া। পাশাপাশি গত বছর থেকে টলিউডে যেরকম সম্পর্ক গড়ার গুঞ্জন ভেসে আসছে তার থেকে বেশি গুঞ্জন আসছে সম্পর্ক ভাঙার।তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী-রোশন ও নিখিল-নুসরত। গত বছর থেকেই এই জুটি আলাদা থাকতে শুরু করেন। তার পাশাপাশি অভিনেতা যশের সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও রয়েছে সংশয়।

সবসময় চর্চায় থাকার জন্য অভিনেত্রী যখন যাই করুন না কেন সকল কিছু ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। আজ অর্থাৎ রবিবার ব্রাঞ্চে গেলেন নুসরত। তবে সঙ্গী কে ছিলেন, তা অবশ্য খোলসা করেননি। এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নুসরত রবিবারের আমেজে কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে হ্যাশট্যাগ দিয়েছেন,‘সানডেয়িং’, ‘ব্রাঞ্চিং’, ‘গুড ফুড গুড মুড’, ‘হোয়াইট লাভার’। শুধু তিনিই নন অপরদিকে অভিনেতা যশও নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে হ্যাশট্যাগ দিয়েছেন ‘সানডেয়িং’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

আর তাদের একই দিনে একইরকম ছবি দেখে নেটিজেনদের ধারণা যে তারা হয়তো একসাথে গেছেন ব্রাঞ্চে। যদিও তা নিয়ে প্রকাশ্যে কেউই মন্তব্য করেননি। তবে হবু মা যে ভাল মুডে রয়েছেন, তা স্পষ্ট।মাতৃত্ব প্রত্যেকটি নারীর কাছে একটা আলাদা অনুভূতি। সকল মেয়ের কাছে এই সময়টা একবারই আসে। সূত্রের খবর, সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই মা হবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এর কিছুদিন আগেও অভিনেত্রীকে যশের সাথে দেখা গেছে পার্কস্ট্রিটের রাস্তায় হাত ধরে হাটতে। জানা যায় প্রেমিকার প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে যশ তাঁকে নিয়ে স্যান্ডুইচ খাওয়াতে নিয়ে গিয়েছিলেন এক বিলাসবহুল রেস্তোরাঁয়। আর সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরত আর যশ। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন স্বামী নিখিলের সাথে তার সম্পর্ক নেই। বাবা কে, যশ নাকি নিখিল? এই প্রশ্ন নেটিজেনদের মনে এখনও ঘুরে বেড়াচ্ছে।

Back to top button