বিনোদন

ক্যামেরাবন্দি ছোট্ট ইউভান এর হামাগুড়ি দেওয়ার মুহূর্ত ,ভাইরাল ভিডিও !

সেলিব্রিটিদের সম্পর্কে জানার জন্য ভক্তদের কৌতূহল সবসময় তুঙ্গে থাকে। শুধু তাদের উপকামিং মুভি বা তাদের ফটোশুট নিয়ে কৌতূহল নয় ,তাদের অন্দরমহলে কি চলছে তা জানার জন্য ভক্তরা বেশি আগ্রহী। এর যদি জনপ্রিয় অভিনেত্রীর সন্তানের কথা হয় তাহলে তারা জন্মের পর থেকেই হয়ে ওঠে ইন্টারনেটের সেনসেশন। তাদের নানান মুহূর্ত গুলিকে উপভোগ করার জন্য ভক্তরা উপেক্ষায় থাকেন।

ইউভান হলো বর্তমানে টলিউড এর খুদে সেলিব্রিটির তালিকায় প্রথম নাম। রাজ্ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলির ছেলে ইউভান জন্মের পর থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি। সময়ের সাথে সাথে ইউভান এর ফ্যান ফলোয়ার্স বেড়ে চলেছে। দেখতে দেখতে বড় হচ্ছে ইউভান ,আর তার সাথেই ক্যামেরা বন্দি হচ্ছে তার নানান মুহূর্ত গুলি।

ছোট ইউভান আর প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । যেমন মা বাবার কাছে আদর খাওয়া ,অন্নপ্রাশনে দাদুর হাতে পায়েস খাওয়া ইত্যাদি। কিন্তু মা বাবার কাছে সন্তানের সাথে সবথেকে প্রিয় মুহূর্ত হলো যখন সন্তান হামাগুড়ি দিয়ে কাছে আসে বা এক পা দু পা করে হাটতে শেখে। আর ইউভান এর এই মুহূর্তটি সকলের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হামাগুড়ি দিতে শিখেছে ছোট্ট ইউভান। আধি আধি বানত লে আয় হলে হলে জিন্দেগী গান দিয়ে ছোট্ট ইউভানের এই মুহুর্ত নিজের ইন্সটা হ্যান্ডেলে পোস্ট করেছেন।ক্যামেরায় বন্দি হয়েছে ছোট্ট ইউভান এর বিভিন্ন মুহূর্ত ,খেলনা নিয়ে খেলা করা ,হামাগুড়ি দিয়ে এদিক সেদিক ঘোড়া ঘুড়ি ইত্যাদি। সোশ্যাল মিডিয়ায় আসতেই ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিওটি।

Back to top button