বিনোদন

পাল্টে গিয়েছে রূপ! বোটক্স না প্লাস্টিক সার্জারি ! কিসের জাদুতে সুপারহট শমা, ভাইরাল নতুন রূপ

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটিরাও ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন শমা সিকন্দর । যেখানে তাকে দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা । শমার বয়স এক ঝটকায় অন্তত পনেরো বছর কমে গিয়েছে। আচমকা এই বাড়তি জেল্লা কী ভাবে পেলেন তিনি? মূলত এই রূপান্তর নিয়েই ট্রোলের মুখে পড়েছেন তিনি। নেটিজেনদের অনেকের মত নিজেকে আরও তরুণ ও সুন্দরী দেখাতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন এই অভিনেত্রী।

তবে এই সমস্ত গুজব উড়িয়ে মুখ খুললেন শমা সিকন্দর নিজেই। তিনি জানিয়েছেন, তিনি প্লাস্টিক সার্জারি করেননি। তবে তার রূপের জাদুতে কিছুতো কারণ আছে আর সেটাও খুলে বললেন নায়িকা। তিনি জানান, এটি বিশেষ এক ধরণের বোটক্স ট্রিটমেন্ট যা মুখের সৌন্দর্য তুলে ধরে এবং খুঁত ঢেকে দেয়। আর এর সাথেই পাল্লা দিয়ে চলেছে নায়িকার ডায়েট প্ল্যান ও এক্সারসাইজ রুটিন। আর উপায়েই তিনি আরো বেশি সুন্দরী হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন শমা সিকন্দর।

তিনি আরো বলেন, এই বিষয়ে সকলের নিজের মতামত থাকতেই পারে। কিন্তু কেন এই নিয়ে সমালোচনা হবে তা কিছুতেই বুঝতে পারি না। তবে এখন আমাকে আর কেউ ট্রোল করে না । কারণ নিয়মিত আমি ধ্যান করে থাকি। যা আমার মনকে আরো শান্ত করে তোলে।

 

View this post on Instagram

 

A post shared by Shama Sikander (@shamasikander)

 

View this post on Instagram

 

A post shared by Shama Sikander (@shamasikander)

 

View this post on Instagram

 

A post shared by Shama Sikander (@shamasikander)

Back to top button