বিনোদন

শাহরুখের ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সেই ছোট্ট ছেলেটি বর্তমান রীতিমত একজন হ্যান্ডসাম যুবক!

বলিউডে বহু সিনেমার মধ্যে শাহরুখ খান রানী মুখার্জী ও কাজল অভিনীত ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমাটি বক্স অফিসে বেশ হিট হয়েছিল। সেই সিনেমার গানও সকলের খুব পছন্দ। দীর্ঘ বছর হয়ে গেলেও এখনও সেই সিনেমা সকলের প্রিয়। সেই সিনেমাতে একটি শুরু চরিত্র ছিল। নাম “সাইলেন্ট সর্দার”। এই চরিত্রে অভিনয় করেছিলেন তৎকালীন শিশু শিল্পী পারজান। আজও তারই মিষ্টিমুখ দক্ষ অভিনয় এবং সেই করুণভাবে ডায়লগ বলা দর্শকের মনে রয়ে গেছে। সেই সময়ই তার সেই অভিনয় সকল দর্শকের মন জয় করে নিয়েছিল।

তখনকার তার সেই অভিনয় সকলের পছন্দের ছিল। দর্শক তাকে পছন্দ করে নেয়। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি পিছনে। পরবর্তীকালে তাঁকে ‘কাভি খুশি কাভি গাম’,’ব্রেক’ সহ বিভিন্ন সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। সব জায়গাতেই নিজের অভিনয় দিয়ে জিতেছেন দর্শকদের মন।

সেই সময়ের ছোট্ট পারজান বর্তমান একজন হ্যান্ডসাম যুবক। সে আর আগের মত ছোট্ট নেই। তার বয়স এখন ২৯ বছর। শুধু তাই নয় তিনি বিবাহও করে নিয়েছেন মনের মানুষের সাথে। এই বছরেই জানা গেছে তার বিয়ের সংবাদ।

চলতি বছর ফেব্রুয়ারি মাসেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পাত্রী তাঁর বন্ধু ডেলনা স্রফ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের বিয়ের কথা ঘোষণা করেছিলেন পারজান। একই সঙ্গে শেয়ার করেছেন বান্ধবীর সঙ্গে খুশি মুখের ছবি। বর্তমানে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন সেই পারজান।

Back to top button