বিনোদন

‘জিয়নকাঠি’র রোশনি পড়েছেন প্রেমে, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়

প্রতিদিনিই টেলিভিশনের পর্দায় দেখা যায় রোশনিকে। প্রতিদিনই রোশনিকে দর্শকরা দেখতে বসে যান ‘জিয়নকাঠি’র সিরিয়ালে। আর এই রোশনি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী (Actress) মিশমি দাস (Mishmee Das)। সেই মিশমি এবার পড়েছেন প্রেমে। তবে এবার সেই প্রেম রইল নয় রিয়্যাল লাইফে।

আর এই খবরের কথা নিজেই জানিয়েছেন মিশমি। এই সম্পর্কে জানতে চাওয়া হলে মিশমি নিজেই বলেন “লকডাউনের মধ্যেই প্রেম হয়েছে আমাদের। আমি আর বিশাল একে অপরকে অনেক দিন ধরেই চিনতাম। লকডাউনে কথা বলতে শুরু করি। ওই সময়টা জয়রামবাটিতে বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে আটকে পড়ি। দু’মাস ছিলাম। ফোনে কথা হত তখন। কথা হতে হতেই প্রেম।”

জানাগেছে আলিপুরের বাসিন্দা বিশাল ভাণ হলেন পেশায় একজন ওয়েব ডিজাইনার। তার সাথে মিশমির আলাপ হয় তাদের কমন বন্ধুদের মাধ্যমে। আর তারপর বন্ধুত্বের সম্পর্ক গড়িয়ে পরে প্রেমের দিকে তবে এখনই বিয়ে নিয়ে সিদ্ধান্ত নিচ্ছেন না তারা। মিশমির কথায় “এখন ব্যাপারটা নতুন নতুন। টাইম নিচ্ছি। টাইম নিয়ে ডিসিশন নেব। যদিও এক বছর হয়ে গিয়েছে রিলেশনের। এখনও বিয়ে নিয়ে তেমন কিছু ভাবিনি। দেখি কীভাবে ব্যাপারটা এগোয়। সরকারের একটা সার্টিফিকেটে কীই বা হবে?”

বন্ধুত্বের সম্পর্কে থাকাকালীন বিশাল এতটাই যত্নশীল ছিলেন যে তাতেই মুগ্ধ হয়ে গেছেন মিশমি। বিভান তার বান্ধবীর জন্য রান্না করে হোক বা টিফিন বানিয়ে দেওয়া সবকিছুই করে দেন হাসি মুখেই। তারা দুজনেই ব্যস্ত এখন তাদের ক্যারিয়ার নিয়ে তাই তারা এখন বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন না।

Back to top button