বিনোদন

গর্ভাবস্থার শেষ মুহূর্ত! শরীরে শুধুই বিকিনি পরে ফোটোশ্যুট বলিউড অভিনেত্রীর

অভিনেত্রী অনীতা বড়ো পর্দা হোক কিংবা ছোট পর্দা হোক সবটাতেই নিজের অভিনয়ের জন্য অনেক দর্শকের মন জয় করেছেন। তিনি আর কেউ নয় অভিনেত্রী অনীতা হাসানান্দানি। বেশির ভাগ ধারাবাহিকে তাঁকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারর্সের সংখ্যা কিছু কম নেই। টেলিসিরিয়ালের পর্দায় অনীতা থাকা মানেই সেই সিরিয়াল হিট হবেই। আর অভিনেত্রী অনীতা অভিনয়ের পাশাপাশি নিজের ডান্স-র জন্য বেশ ভালোই বিখ্যাত ছিল।

২০১৩ সালে অনীতা হাসানান্দানি ও রোহিত রেড্ডি দুজনে দুজনকে ভালোবেসে বিয়ে করেছিলেন। তারপর অনীতা ও রোহিতের সুখের সংসার শুরু হয়। আর দুদিন পেরোলে তাঁরা তাঁদের সপ্তম বিবাহ বার্ষিকীতে পা দিতে চলেছে। তাঁরা বলেছেন এই বিবাহ বার্ষিকীটা অন্য বারের থেকে একটু বেশি স্পেশাল। কারণ এবার করোনার সময় বাড়িতে ছোট্ট নতুন অতিথি আস্তে চলেছে।

সোশ্যাল মিডিয়ায় অনীতা গর্ভবতীর সাথে সাথে হট সেনসেশন হয় উঠেছেন। কিছুদিন সোশ্যাল মিডিয়ায় তাঁর বেবি বাম্পের সাথে একটি তুমুল নাচের ভিডিও ভাইরাল হয়েছে। শাকিরার একটি জনপ্রিয় গানে অনীতা গোলাপি টপ সাথে জ্যাকেট আর ট্যাক শুট পরে তুমুল নেচেছিলেন । ভিডিওটি বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি মেটার্নিটি ফোটোশ্যুট করলেন অনিতা । সাদা-কালোয় তাঁর ছবিগুলো এক কথায় অনবদ্য। যেখানে কখনো বিকিনি আবার কখনো মনোকিনিতে নেটিজেনদের নজর করেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। ছবি শেয়ার করে লিখলেন, ‘‘যতদিন মমি ভাইবস কিক করছে, ততদিন বিয়ন্সে ভাইবস অনুভব করছি ।’’

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button