বিনোদন

শেষ হচ্ছে ‘করুণাময়ী রানী রাসমণি’, মন খারাপ সকলের

জনোপ্রিয় ধারাবাহিক ‘কোরুনা ময়ী রানী রাসমণি’। প্রায় পাঁচ বছর ধরে চলছে এই ধারাবাহিক । সন্ধ্যে হলেই যেন এক কাপ চা হাতে নিয়ে রানী রাসমণি দেখতে বসে পড়তেন দর্শকেরা । কিন্তু হঠাৎ করে এই ধারবাজিক শেষ হয়ে যাবে এটা আশা করতে পারেননি কেউই। খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘করুণাময়ী রানী রাসমণি’।

রানী রাসমণির চরিত্রে অভিনয় করতেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কিন্তু রানীমার চরিত্রের মৃত্যু ঘটলেও সিরিয়ালটি সম্প্রচারিত হচ্ছিল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’ নামে। জানা যায়, 7 ই ফেব্রুয়ারি হতে চলেছে শেষ শুটিং। শেষ সম্প্রচার সম্ভবতঃ 13 ই ফেব্রুয়ারি।

আচমকাই এই ধারাবাহিক শেষ হতে চলেছে দেখে শ্রীরামকৃষ্ণ দেবের চরিত্রাভিনেতা সৌরভ সাহা (Sourav Saha)-র ভীষণ মন খারাপ । তিনি জানিয়েছেন, মা সারদার ‘জগজ্জননী’ হয়ে ওঠার গল্প তুলে ধরা হবে। চ্যানেল কর্তৃপক্ষ ধারাবাহিকটি মাঝপথে শেষ করে দিতে না চাইলেও কোনো কারণ বশতঃ এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে জানিয়েছেন সৌরভ। জানা যায়, রানী রাসমণির মৃত্যুর পর্বের পর এই ধারাবাহিকের টিআরপি কমে গিয়েছে । ফলে স্বাভাবিক ভাবেই ঝুঁকি না নিয়ে সিরিয়ালটি শেষ করে দেওয়ার কথা ভেবেছেন চ্যানেল কর্তৃপক্ষ। ফলে মন খারাপ মিমিরও।

Back to top button