বিনোদন

বলিউডের অন্যতম পাঁচ সুন্দরীর চুমু, যা আজও ভুলতে পারেনি দর্শকেরা, দেখেনিন

অনস্ক্রিন চুমু অবশ্য অভিনেতাদের কাছে জলভাত। কখনও ঠোঁটে ঠোঁট রেখে আলতো ছোঁয়া, কখনও আবার গভীর চুম্বন।তবে এই ক্ষেত্রে পিছিয়ে নেই অভিনেত্রীরাও। একের পর এক সিনেমায় নায়কদের সঙ্গে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছেন বলিউডের প্রায়ই সকল অভিনেত্রী। তবে জানেন কি, এদের মধ্যেই এমন পাঁচ অভিনেত্রীর চুমু যেন আজও ভুলতে পারেনি দর্শকেরা। তাহলে দেখে নেওয়া যাক কোন কোন অভিনেত্রী চুম্বন দৃশ্যে অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের।

১-প্রিয়াঙ্কা চোপড়া


২০০৪ সালে ‘অ্যায়তরাজ’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছিলেন প্রিয়াঙ্কা। এরপর শাহিদ কাপুরের সঙ্গে ‘কমিনে’ সিনেমায় চুম্বন দৃশ্যে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।রণবীর কাপুরের সঙ্গে ‘অঞ্জানা অঞ্জানি’ ভিসিনেমাতেও চুটিয়ে চুম্বন করতে দেখা যায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ।

২-দীপিকা পাড়ুকোন


প্রিয়াঙ্কা চোপড়ার মতো দীপিকা পাড়ুকোনও পিছিয়ে নেই চুম্বন দৃশ্যে। রণবীর কাপুরের সঙ্গে বহুবার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে বাদ যাননি স্বামী রণবীর সিংও। রণবীর সিংয়ের সঙ্গে যেন চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন দীপিকা। ‘রামলীলা’ সিনেমায় রণবীর-দীপিকার চুম্বন যেন আজও ভুলতে পারেনি দর্শকেরা।

৩-অনুষ্কা শর্মা


২০১০ সালে ‘বদমাশ কোম্পানি’ সিনেমায় শাহিদ কাপুরের সঙ্গে চুম্বন দৃশ্যে ধরা দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। এরপর বলিউডের অনেক সিনেমায় চুটিয়ে চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

৪-করিনা কাপুর


বলিউডের একাধিক নায়কের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন করিনা কাপুর। শুধু চুম্বনই নয়, ঘনিষ্ঠ দৃশ্যেওঅভিনয় করতে দেখা গিয়েছে করিনা কে ।

৫-ক্যাটরিনা কাইফ


১৯৯৯ সালে প্রথম ছবি ‘বুম’-এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে হৈচৈ ফেলে দিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। এরপর দু’দশকের কেরিয়ারে একাধিকবার অনস্ক্রিন কিস করেছেন ক্যাটরিনা ।

Back to top button