বিনোদন

জনপ্রিয়তার শীর্ষে থাকা রাজা-মাম্পি জুটি, প্রেমের পরিণতি দান করতে সম্পর্কটির নতুন নাম দিলেন রাহুল!

বাংলা ধারাবাহিকে ষ্টার জলসা একটি সকলের অত্যন্ত জনপ্রিয় চ্যানেল। এই বছরই ষ্টার জলসায় একটি নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ শুরু হয়। এই গল্পে একটি একান্নবর্তী পরিবারের গল্প মূল বিষয়। এই ধারাবাহিকে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তার বিপরীতে দেখা রয়েছে নয়া ওরফে শ্রুতি দাস। নোয়া ছোট থেকেই ভালোবাসে কিয়ানকে অনেক বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা নোয়া। তার পাশাপাশি গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পি।

এদিকে এরমধ্যেই গল্পের মোর নেয় অন্যদিকে। গল্পের মধ্যে আসে আলাদা ট্যুইস্ট। পাড়ার মস্তান জ্বালাতন করতো নোয়াকে। পুজোর পর নোয়াকে মেলায় তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে বাঁচাতে কিয়ান নোয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। যা নিয়ে পরিবারের লোকেদের মধ্যে ঝামেলা বেঁধে যায়। এদিকে ধীরে ধীরে কিয়ান নোয়াকে ভালোবেসে ফেলেছে। তারপরে কিয়ান ও নোয়া বিয়ের সিদ্ধান্ত নিলে কিয়ানের বাবা-মা ও মাম্পি মিলে ষড়যন্ত্র করে কিন্তু তারা সফলতা পায় না।কিন্তু ভালোবাসা পবিত্র হলে কেউ আটকাতে পারে না। সমস্ত বাধা পেরিয়ে আজ নোয়া ও কিয়ান এক।

ধারাবাহিকে রাজা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে রাহুল ব্যানার্জীকে। বহু দিন পর তিনি এই ধারাবাহিকে আবার প্রবেশ করেন টেলিভিশনে। স্বরূপনগরের মুখোপাধ্যায় পরিবারের সেজ ছেলের বড় মেয়ে মাম্পি এবং ওই একই পরিবারের বড় হয়ে ওঠা রাজা আর মাম্পির প্রেম এখন ঘরে ঘরে চর্চার বিষয়। কিছুদিন আগেই লাইভ এসে রাহুল স্বীকার করে নেন যে মাম্পিকে ভীষণ ভালোবাসেন তিনি। কেউ কেউ এর মধ্যে আবার ভাবেন যে মাম্পি ওরফে রুকমা বুঝি সত্যি সত্যি রাজা ওরফে রাহুলের সঙ্গে প্রেম করছেন।

আবার অপরদিকে অনেকেই চাইছেন যে রাজা-মাম্পি বাস্তবে একসাথে থাকুক। দর্শকদের এত ভালোবাসা আর উত্তেজনা দেখে নিজেই নিজের জুটির নামকরণ করে ফেললেন রাহুল। রাহুল নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাদের সেই জুটির নতুন নাম দেন। রাহুল নিজেই তাদের জুটির নাম দিলেন ‘রাজমা’! অর্থাৎ রাজা’র রাজ অন্যদিকে মাম্পি’র মা, মিলে হল রাজমা। দর্শকদের প্রিয় জুটি হয়ে উঠেছে রাজা-মাম্পি। তারা ও স্ক্রিন ও অফ স্ক্রিনেও তাদের রসায়ন দেখতে চান।

Back to top button