বিনোদন

রাজা তিন রানীকে নিয়ে নাজেহাল হয়ে পড়েছে, সমস্ত কিছু থেকে নিজেই সন্যাস নিতে চলেছেন রাহুল ব্যানার্জী!

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী। জীবনের প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’- সুপার ডুপার হিট হয়েছিল। সেখানে তার সহ অভিনেত্রী ছিলেন প্রিয়াঙ্কা সরকার। তারপর একটা সময় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু হঠাৎ তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের সুর ভেসে আসলো। তাঁদের বিবাহ বিচ্ছেদের সময় রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল। আর তা সকলেরই জানা।

সারা দেশের করোনা অতিমারীর কারণে লকডাউন চলছে। সমস্ত কিছুই বন্ধ। সিনেমা হল, শপিং মল, শ্যুটিং ফ্লোর। বরতমানে শ্যুটিং বন্ধ থাকার কারণেই রাহুল রয়েছেন বাড়িতেই। তার পাশাপাশি কয়েকদিন আগেই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন।কিন্তু এই বিপর্যস্ত মুহূর্ত তাঁকে মনে করিয়ে দিয়েছে প্রিয়াঙ্কার কথা। স্ত্রী হিসাবে প্রিয়াঙ্কা এখন প্রাক্তন। সম্প্রতি দুজনেই ছবি পোস্ট করেছেন ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা ঘিরে। রাহুল পুরোনো স্মৃতি উস্কে প্রিয়াঙ্কার সঙ্গে ছবি দিয়ে লিখেছেন ‘জুটিতে দুটিতে’।

টলিউড ইন্ডাস্ট্রিতে দুজনে একসঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে। সেই সিনেমার একটি স্টিল এদিন রাহুল শর্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘জুটিতে, দুটিতে’।অন্যদিকে সন্দীপ্তা সেনকে নিয়ে রাহুলের সঙ্গে জোড়ালো গুঞ্জন টলি পাড়ায়। দুজন একসঙ্গে ঘুরতে যেমন যান, তেমনই কোনো নিমন্ত্রণ রক্ষার্থে দুজনেই গিয়ে তা রক্ষা করেন।কিন্তু যদিও সন্দীপ্তা আর রাহুলের কোনো সম্পর্কের কথা স্বীকার করেননি সন্দীপ্তা।

অপরদিকে দেশের মাটি ধারাবাহিকে অভিনয় করছেন রাহুল ও রুকমা রায়। সোশ্যাল মিডিয়ায় বর্তমান তাদেরকে নিয়েও চলছে নানারকম গুঞ্জন। দেশের মাটি দিয়ে রুকমার কাছাকাছি আসেন রাহুল। গল্পে এই জুটির নাম রাজা মাম্পি। গল্পে এই জুটির নাম রাজা মাম্পি। রাহুল নিজে ভালোবেসে নাম দিয়েছেন রাজমা, আর দর্শকরা ভালোবেসে নাম দিয়েছে রাম্পি। তাহলে রাজার আসল রানী কে? এই রাজা কি তবে সন্ন্যাসী রাজা! জল্পনা তুঙ্গে। সবটাই ধোঁয়াশা।

 

Back to top button