বিনোদন

বিয়ে হয়ে গেল রাজা-মাম্পির, সকলে মেতেছে খুশিতে, নোয়া ছবি শেয়ার করে ‘বৌ-দিদি’কে জানালেন শুভেচ্ছা

অবশেষে বহু বাধা বিপত্তি পার করে এক হয়েছে রাজা-মাম্পি। সাত পাকে বাধা পড়েছেন এই জুটি। এতেই খুশি ‘দেশের মাটি’ ধারাবাহিকের দর্শকরা। কৃপা বসুর সব জারিজুরি শেষ হয়ে গেলো। ধরা পরে যায় সে। এদিকে রাজা ও মাম্পি বিয়ের পিঁড়িতে বসে সকলের মনে খুশির হওয়া বয়ে যায়। এবার দেশের মাটির আদরের বৌদির সঙ্গে ছবি পোস্ট করেছে নোয়া ওরফে শ্রুতি দাস।

ধারাবাহিকে একটি জুটি হল নোয়া-কিয়ান। এই গল্পের আরেকটি জুটি হল রাজা-মাম্পির জুটি। দর্শকদের কাছে বর্তমানে রাজা-মাম্পি জুটির প্রেম জমিয়ে উপভোগ করতে চান।এতদিন রাজা-মাম্পির মধ্যে বন্ডিং ছিল না কিন্তু তাদের মান অভিমান ভুলে যখন তারা কাছাকাছি আসে তারপরেই শুরুই হয় ষড়যন্ত্র। রাজার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছে কৃপা বসু । আর এই অভিযোগের ভিত্তিতেই দাদান রাজার সাথে কৃপা বসুর বিয়ে দেওয়ার আদেশ দেন। এতেই বিশ্বাস ভেঙে যায় মাম্পির। কিন্তু পরে সকল ভুল ধারণা ভেঙে যায় আনন্দে আত্মহারা মাম্পি।

ধারাবাহিকে রাজা ও মাম্পির বিয়ের পর বেশ কিচি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রুতি দাস। এর সাথে জানিয়েছে তিনি মাম্পির বড় ফ্যান। ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা অনেকে কমেন্ট করেছেন যে রাজার সঙ্গে ছবি কোথায়। এরপর তিনি রাজা ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকে এবার রাজা ও মাম্পির বিয়ে হওয়াতে গল্পে নতুন পালক এসে যুক্ত হল ।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আর এদিকে বিয়ে হওয়ার পর বিয়েবাড়িতে যেরকম হয় আরকি। সকলে মিলে মেতে ওঠে নানারকম মজা করতে। রাজা ও মাম্পির সাথে খুনসুটিতে মেতে উঠেছেন পরিবারের সদস্যরা। সবকিছু মিলিয়ে গল্পের মোর ঘুরিয়ে দেয় রাজা ও মাম্পির বিয়ে।

Back to top button