বিনোদন

অর্ধ নগ্ন শরীরে উপচে পড়ছে যৌবনের রস, কালো অন্তর্বাসে ‘সেক্সি’ পোজ বলি নায়িকার, ঘায়েল ফ্যানেরা

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে মডেল অভিনেত্রী সিমরানের একটি ছবি । যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের।ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের। সিমরানের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, সিমরানের পরনে স্বল্প পোশাক। স্পষ্ট বোঝা যাচ্ছে শরীরের খাজ। বোতাম খোলা সাদা শার্ট । কালো অন্তর্বাসের মাঝ দিয়ে উন্মুক্ত স্তনযুগল-এর একাংশ বের করে সেক্সি পোজ দিয়েছেন সিমরান। শুধু তাই নয়, সেই সঙ্গে দেখা যাচ্ছে তার গোপনাঙ্গের একাংশ । যা প্রকাশ্যে আসতেই নজরে পরে নেটিজেনদের। ছবিটি যেন ভাইরাল হতে বেশি সময় নেয়না।

 

View this post on Instagram

 

A post shared by Simran (@symrann.k)

বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। পোশকের মধ্য দিয়ে যেন ফেটে পড়ছে তার আবেদনময়ী রূপ। সেক্সি ইমেজে আবেদনময়ী ভঙ্গিমায় ভাইরাল হয়ে গেলো এই মডেল অভিনেত্রীর ছবি।তবে এবার প্রথম নয়, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা এরকম হট ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন এই মডেল অভিনেত্রী। নেটিজেনরাও যেন অপেক্ষায় থাকে তার সেই ছবি দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Simran (@symrann.k)

Back to top button