বিনোদন

শেষ হয়ে গেছে ‘রানী রাসমণি’তে ‘রানীমা’র যাত্রা, তাই সেই লুক ছেড়ে বেরিয়ে অন্য লুকে ধরা দিলেন দিতিপ্রিয়া

গত ৪ ই জুলাই ছিল রাণী রাসমণির অন্তিম যাত্রা। অতয়েব, দিতিপ্রিয়ার অভিনয় শেষ এই ধারাবাহিকের সেটে। দীর্ঘ চার বছরের যাত্রা ছিল।রানীমার বিদায় ভারাক্রান্ত হয়ে উঠেছে ‘রানী রাসমণি’র গোটা টিম। এদিন সন্ধ্যায় রাণীমা ওরফে দিতিপ্রিয়াকে ফুল দিয়ে ফেয়ার ওয়েল জানায় গোটা টিম।পাশাপাশি ফুলে ফুলে ভরে ওঠে চারিদিক। হাসি মুখে সকলের সঙ্গে ওই সেট থেকে বিদায় নেন অভিনেত্রী। অভিনেত্রী দিতিপ্রিয়ার কাছে প্রতিটা দিন এবং প্রতিটা শট ছিল চ্যালেঞ্জ।

এদিকে ধারাবাহিকে দিতিপ্রিয়ার অভিনয় শেষ তাই তিনি ‘রানী রাসমণি’র লুক ছেড়ে বেরিয়ে এসে নতুন লুকে ধরা দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অভিনেত্রী একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন। দিতিপ্রিয়ার শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, ‘সাম’ গানের সঙ্গে দিতিপ্রিয়া মজা করে বাড়ির নানা প্রান্তে ঘুরে, কখনও কোমরে হাত দিয়ে, কখনও দেওয়ালে ঠেসান দিয়ে ভিডিও করেছেন। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তার পরনে ছিল নীল রঙের স্মাইলি আঁকা স্প্যাগেটি স্লিভ ড্রেস, পায়ে সাদা স্নিকার্স ও কানে বড় ইয়ারিং।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

ছবির ক্যাপশন দিয়েছেন,”কোই আনকহি, কোই আনশুনি, বাত ধিমে কর রহি হ্যায়” অর্থাৎ এমন কিছু ধীরে বলা কথা যা আসলে শোনা যায় না, বলাও হয় না। তার এই লুক সকলের কাছে বেশ ভালো লেগেছে। এই ধারাবাহিক বহুবার টিআরপিতে সেরা স্থান দখল করেছিল। এদিন দিতিপ্রিয়া নিজেও সকলের প্রশংসা করেন, বলেন সকলকে যেমন মিস করবেন, তেমনই মিস করবেন এই ধারাবাহিকের সেট, ও মা ভবতারিণীকে। তবে এই ধারাবাহিকে এখন গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার পর্ব চলছে।

অভিনেত্রী দিতিপ্রিয়া পড়াশোনার পাশাপাশি অভিনয় জগতে নাম লেখান। শিশু শিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন।গত বছর দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরী শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। সেখান থেকেই যাত্রা শুরু হয় অপুর। ছবিটিতে অপুর চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেও বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

Back to top button