বিনোদন

যাত্রা শেষ! ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের, শ্যুটিংয়ের শেষ দিনে আবেগে ভাসলেন স্বস্তিকা-ক্রুশল

বাঙালির প্রিয় দুটি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে।যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন কর্ণ অর্থাৎ ক্রুশাল আহুজা ও রাধিকা চরিত্রে স্বস্তিকা দত্ত। কিন্তু সম্প্রতি শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। আজ থেকে এক বছর আট মাস আগে শুরু হয়েছিল কি করে বলবো তোমায় ধারাবাহিকটি। শ্যুটিংয়ের শেষ দিনে আবেগে ভেসে উঠলেন কর্ণ-রাধিকা অর্থাৎ কুশল আহুজা, স্বস্তিকা দত্ত থেকে শুরু করে মানসী সেনগুপ্ত থেকে তনুশ্রী ভট্টাচার্য সবাই।

ধারাবাহিকের শ্যুটিং শেষে সকলের মনে ভেসে উঠলো বিদায়ের সুর। সকলের হৃদয় ভারাক্রান্ত। এই ধারাবাহিকের সাথে যুক্ত সবাই বললেন, “এই জার্নিটা ভুলবার নয়।” অভিনেত্রী স্বস্তিকা ও অভিনেতা ক্রুশল এদিন ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে ৬ ই আগস্ট।

অভিনেত্রী স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি শেয়ার করে লিখেছেন,”ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লিখেছেন, ২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ চাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!”

অপরদিকে অভিনেতা ক্রুশল আহুজা তার ইনস্টাগ্রাম স্টোরিতে স্ক্রিপ্ট হাতে নিয়ে পোস্ট করেছেন কুশল আহুজা, নিচে লেখা ‘গুডবাই কেকেবিটি’। এছাড়াও অভিনেতা লিখেছেন, ‘আমার একটা অংশ সঙ্গে নিয়ে যাচ্ছে।’ তবে জানা গেছে যে এই ধারাবাহিক দীর্ঘ পথ চলতে চাইলেও। ধারাবাহিকের টিআরপি একেবারে নিচে নেমে যাওয়ায় ধারাবাহিককে বাধ্য হয়ে যাত্রা শেষ করতে হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

Back to top button