বিনোদন

মিডিয়া নিয়ে চলবে অনুসন্ধান,এবার ক্রাইম রিপোর্টারের ভূমিকায় আসছেন ইয়ামি গৌতম

জুনের প্রথম সপ্তাহেই বিয়ের খবর জানিয়েছিলেন ফ্যানেদের। লকডাউন চলাকালীন সময়েই তিনি বিয়ে করে নেন পরিচালক আদিত্য ধরকে। ‘ভিকি ডোনর’, ‘বালা’, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ অভিনেত্রী ইয়ামি গৌতম দিলেন এবার আরও একটি নতুন খবর।

সোশ্যাল মিডিয়ায় তিনি শেয়ার করেছেন তার আপকামিং সিনেমার একটি পোস্টার। নতুন এই সিঁ৯নেমাটির পরিচালনা করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। সিনেমার চিত্রনাট্য লিখেছেন শ্যামল সেনগুপ্ত ও রিতেশ শাহ।ইয়ামির সাথে এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপেয়ী ও তুষার পান্ডেকে।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)


সিনেমাটি প্রযোজনা করছে জি স্টুডিয়োস ও নম পিকচার্স।জানাগেছে মিডিয়া নিয়ে একটি অনুসন্ধান মূলক গল্পে অভিনয় করতে চলেছেন এই সিনেমার কলাকুশলীরা। সিনেমার শুটিংয়ের জন্য নির্মাণ করা হয়েছে কলকাতার সেট। আর এই সিনেমায় ইয়ামি অভিনয় করতে চলেছেন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। আশা করা হচ্ছে এই মাসের শেষের দিকেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং।

প্রসঙ্গত, গত ৪ জুন বিবাহ বন্ধনে অবোধ হয়েছেন ইয়ামি। স্বামী ২০১৯ সালে মুক্তি পাওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার পরিচালক।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

Back to top button