বিনোদন

‘ইন্ডিয়ান আইডল’ বিতর্ক ক্রমশ বেড়েই চলেছে, অমিত কুমার সাথে সহমত নন প্রকাশ্যে জানালেন কুমার শানু!

সংগীত তো সকলেরই প্রিয়। সকলেই ভালোবাসেন গান শুনতে। সকলেরই প্রিয় একটি রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে এই শ-এর নানান দিক নিয়ে উঠছে বিতর্ক। ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছে ইন্ডিয়ান আইডল। এবারে অমিত কুমারকে সম্মান জানিয়ে মুখ খুললেন জনপ্রিয় গায়ক কুমার শানু।

অমিত কুমারের প্রতি শ্রদ্ধা জানিয়ে কুমার শানু বলেছেন, প্রতিযোগীরা কিশোর কুমারের মতো কিংবদন্তীকে সম্মান করেন এবং তাঁরা তাঁদের একশো শতাংশ দিয়ে কিশোর কুমারের গান গাওয়ার চেষ্টা করেছেন। কিশোর কুমারের ছেলে অমিত কুমার রিয়ালিটি শো-এর ব্যাপারে নিজের বক্তব্য পেশ করার পর থেকেই নানারকম বিতর্ক শুরু হয়ে যায়। কিন্তু এই পরিস্থিতির সম্মুখীন হয়েও মর্যাদাপূর্ণ ভাবে চুপ থেকে গেছেন অমিত কুমার।

‘ইন্ডিয়ান আইডল ১২’ -এর বিতর্ক প্রসঙ্গে অমিত কুমারের কথার প্রসঙ্গ টেনে এনে কুমার শানু এদিন বলেন, অমিত কুমারের মতামত প্রকৃতপক্ষে সম্পূর্ণ তাঁর দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে। কুমার শানু জানান, তিনি যখন শোয়ে ছিলেন, তখন তিনি অস্বাভাবিক কোনো পরিস্থিতির সম্মুখীন হননি। কুমার শানু বলেছেন কিশোর কুমারের গান গাওয়া অত্যন্ত কঠিন ব্যাপার। তার গাওয়ার ধরণ আলাদা মাত্রার যেটা মাপা যায় না। প্রতিযোগীরা কোনোভাবে বিচলিত হয়ে পড়েছিল। আর সেটাই হয়তো ভালো লাগেনি অমিতের তবে কুয়ামের শানু বলেন সেদিন তিনি শো-এ উপস্থিত ছিলেন না। কিন্তু সত্যিই যদি এরকম কিছু ঘটে থাকে তা সত্যিই লজ্জাজনক।

এর পাশাপাশি জনপ্রিয় গায়ক কুমার শানু নিজের পূর্ব অভিজ্ঞতা শেয়ার করে বলেন, কোন প্রতিযোগী কোন গান গাইছেন তা সম্পর্কে আগে বিচারকদের অবগত করে দেওয়া হত এবং তারপর পারফরম্যান্স শুনে তাঁদের পছন্দ অনুযায়ী ভালো অথবা খারাপ বলতে বলা হত। তবে অমিত কুমারের সাথে অন্যরকম ঘটেছে কিনা তা তিনি জানেন না। গায়ক অমিত কুমারকে সম্মান জানিয়ে কুমার শানু বলেন তিনি তার বিরোধিতা বা তার সাথে সহমত হতেও পারবেন না। কারণ তিনি প্রত্যক্ষদর্শী নন।

Back to top button