বিনোদন

‘বাহুবলি’ সিনেমার নায়িকা স্বল্প পোশাকে ও নিজের হট লুকে শরীরচর্চা করতে ব্যস্ত, ভাইরাল শরীর চর্চার ভিডিও

১৫ বছর বয়সে দক্ষিণী সিনেমার মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন এই তামান্না ভাটিয়া , ধীরে ধীরে নিজের ভালো অভিনয় দিয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তবে এখন বলিউডের একটি জনপ্রিয় মুখ হল তামান্না ভাটিয়া। তারপর তাঁকে বলিউডের বেশ কয়টি সিনেমাতেই অভিনয় করতে দেখা গিয়েছে যেমন ‘হিম্মতওয়ালা’ , ‘হামসকল’ , ‘এন্টারটেইনমেন্ট’ , ‘বাহুবলি’ এসবের পর থেকেই অভিনয় জগতে নিজের পাকাপাকি স্থান করে নিয়েছেন। নিজের সৌন্দর্য্য ও ডান্সের বেশ ভালোই বিখ্যাত , এরপর ‘বাহুবলি’ সিনেমাতে ১০০ কোটি বিগ প্রজেক্ট অভিনেতা প্রভাসের সঙ্গে অভিনয় করার তামান্নার জনপ্রিয়তা যেন আরও দ্বিগুন হয়ে যায়। বাহুবলি সিনেমাতে অবন্তিকার ভূমিকায় অভিনয় করার পর অনেক দর্শকের মন জয় করে নেই তামান্না ভাটিয়া।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তামান্না , কখন কি করছেন না করছেন , কি ভাবছেন না ভাবছেন তা সব সময় আপডেট করতেই থাকেন আবার নিজের একের পর এক ছবিও পোস্ট করতে থাকেন ফেসবুক ও ইনস্টাগ্রামে। সম্প্রতি এই করোনা সময় নিজের কোভিড ১৯ আক্রান্তের কথা নিজের মুখেই স্বীকার করলেন তিনি , পজিটিভ হওয়ার কারনে হায়দ্রাবাদের একটি হাসপাতালে চিকিৎসার জন্য বেশ কিছুদিন ছিলেন কিন্তু কোভিড ১৯ তাঁকে গ্রাস করে ফেলেছে। তারপর লকডাউনের কিছুদিন পর আবার অভিনয় জগতে আসেন তিনি , তবে এখন বাড়িতে এসে নিজের শরীর স্বাস্থ্যের কথা নিজেই বলেন ফ্যানদের , তবে অভিনেত্রী এখন পুরোপুরি ভাবে সুস্থ আছেন।

সোশ্যাল মিডিয়াতে তামান্নার একটি ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে শহরের রাস্তায় সে বাস চালাচ্ছিলেন তবে কেন সে বাস চালিয়েছে সে কথা নিজেই নিজেই মুখে বললেন ফ্যানদের কাছে। বাস চালানো টা একটি সিনেমার শুটিং ছিল মাত্র দক্ষিণী সিনেমাতে তাঁকে লিড চরিত্রে অভিনয় করতে দেখা যায় এবং সেই সিনেমাতে বাস চালানোর জন্যই তাঁকে বাস চালানো শিখতে হয়েছিল অভিনেত্রীকে মুখে মাস্ক পরেই বাস চালাতে দেখা গিয়েছে এবং পুরো সিনেমার শুটিং টাও কোভিড বিধি মেনেই হয়েছে।

অভিনেত্রী ইনস্টাগ্রামে ছবির সাথে সাথেও ফ্যানদের জন্য নাচ,গান, ওয়ার্ক আপডেট দিতেই থাকেন কিন্তু এবার ইনস্টাগ্রাম আইডিতে নতুন ভিডিও শেয়ার করে ফ্যানদের চমক দিলেন , সেই ভিডিওতে অভিনেত্রীকে দেখা যায় ব্ল্যাক স্পোর্টস ব্রা আর ট্রেক প্যান্ট পড়ে শরীরচর্চা করতে বেশ ব্যস্ত। ভিডিওটিতে ক্যাপশন দিয়ে লিখেছেন , “আপনাকে সর্বদা শরীরচর্চাতে চূড়ান্ত হতে হবে না, কেবল সামঞ্জস্যপূর্ণ হয়ে উঠুন”। তামান্নার এই শরীরচর্চার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

Back to top button