বিনোদন

নো মেকআপ লুকে কেমন দেখতে “মন ফাগুন”-এর নায়িকা, দেখেনিন ভিডিও সহ ফটো অ্যালবাম

প্রত্যেকের প্রিয় ধারাবাহিক চ্যানেল ষ্টার জলসা। রোজ সন্ধে নামলেই সকলে বসে পরে টিভির সামনে সিরিয়াল দেখার জন্য। খুব শীঘ্রই জী বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’। ধাবারাহিকের প্রযোজনায় রয়েছেন অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা। এটি একটি রোমাঞ্চকর প্রেমের কাহিনী। এই ধারাবাহিকে দুটি নতুন মুখ দেখা যাবে এক জন অবশ্য প্রথমেই ধারাবাহিকের উজান, এবার সে আসছে নতুন চরিত্রে। হ্যাঁ, শন এ বার ‘ঋষিরাজ’,‘মন ফাগুন’-এ থাকছেন লিড চরিত্রে।

এই ধারাবাহিকে নতুন আগত সনের বিপরীতে থাকছে সৃজলা। সে একজন মডেল এবং ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের রিয়েল লাইফ পার্টনার। এই শনিবার থেকেই মুক্তি পেতে চলেছে এই ধারাবাহিকের প্রমো।এই গল্পে শনের নাম ঋষিরাজ এবং সৃজলার নাম পিহু ।

গ্ল্যামার দুনিয়া কাঁপাতে এবার পর্দায় আসছেন মেক্সিকান সুন্দরী সৃজলা গুহ। তাকে নিয়মিত দেখা যাবে বাংলা টিভি সিরিয়ালে। কিছুদিনের মধ্যেই ষ্টার জলসায় আসতে চলেছে ধারাবাহিক “মন ফাগুন’ (Mon Phagun)। ইতিমধ্যে সেই ধারাবাহিকের প্রমো মন কেড়েছে সকলের।

জন্ম সূত্রে মেক্সিকান হলেও সৃজলা জন্মের পরেই চলে আসেন বাংলায়। এরপর তিনি বড় হয়ে ওঠেন শৈলশহর দার্জিলিংয়ে। বাংলায় থেকে এই বিদেশিনী সাবলীল ভাবেই বলতে পারেন বাংলা। পাঁচ বছর আগে কলকাতার গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য্যের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন মেক্সিকান এই সুন্দরী। রোহান তাকে উৎসাহ দিয়েই নিয়ে এসেছেন মডেলিং থেকে অভিনয় জগতে। “মন ফাগুন’ সিরিয়ালের চিত্রনাট্য অসাধারণ যা খুব সহজেই মন ছুতে গেছে সৃজলার। এর আগে ছোটপর্দায় যে ধরণের গল্প হতো তার থেকে এই সিরিয়ালের গল্প আলাদা হওয়ার কারণেই সৃজলা এই সুযোগ আর হাত ছাড়া করতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Srijla🌻 (@srijlaguha)

Back to top button