বিনোদন

নায়িকা নিজেই ভুলে যায় নাম-ঠিকানা! দর্শকদের জন্য রয়েছে এবার নতুন গল্প ‘মিষ্টু’, রইল প্রোমো

বাংলা টিভিতে শুরু হচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসা, জি বাংলা বেশ কিছু নতুন ধারাবাহিক লঞ্চ করেছে। এবার এই তালিকায় যোগ হয়েছে আরেকটি সিরিয়ালর নাম। ‘মিষ্টু’র নতুন সিরিজের প্রচারমূলক ক্লিপ প্রকাশিত হয়েছে।

বাংলা ধারাবাহিক মানেই শাশুড়ি পরিবারের ষড়যন্ত্র! এই গভীর চিন্তা অনেক দর্শকের মনে গঠন করে। যদিও সম্প্রতি, বেশ কিছু ভিন্ন স্বাদের সিরিয়াল সেই পরিচিত টেবিলের মধ্য দিয়ে ভেঙ্গে পড়তে শুরু করেছে এবং এই তালিকায় সর্বশেষ সংযোজন হল ‘মিষ্টু’। এই সিরিজটি শাশুড়ির ধূর্ততা এবং বিচ্ছিন্নতা নিয়ে নয়, সম্পূর্ণ ভিন্ন একটি গল্প।

এই আসন্ন ধারাবাহিকে অভিনয় করছেন টিভি অভিনেত্রী আঁখি ঘোষ। এর আগে বিক্রম বেতাল ধারাবাহিকে তাকে দেখেছেন দর্শক। তিনি সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক হারানো সুরেও অভিনয় করেছিলেন। অন্যদিকে টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী আঁখিকেও প্রধান চরিত্রে বেছে নেওয়া হয়েছে।

‘মিষ্টু’ সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিখ্যাত টিভি অভিনেতা মৈনাক ঢোল। সিরিজের প্রোমোতে দেখা গেছে, নায়িকা মিষ্টু কোনও কিছুই বেশিক্ষণ মনে রাখতে পারে না। .সে সবকিছু ভুলে যায়।সেই কারণে অনেকেই মিষ্টুর এই ভুলে যাওয়ার সমস্যার সুযোগ নেয়।

কিন্তু তখনই ‘মিষ্টুর জীবনে তার নায়ক প্রবেশ করেন। মিষ্টুকে সে সবসময় সবার থেকে দূরে রাখে। তার নায়ক সবসময় নিশ্চিত করে যে মিষ্টু তার অ্যামনেসিয়া সমস্যাকে বিপদে ফেলবে না। কিন্তু একদিন সে ভুলে যায় তার নায়ক তাকে কতটা ভালোবাসে।

এই সিরিজটি উপস্থাপন করবে মিষ্টু এবং তার নায়কের গল্প। ভিন্ন স্বাদের এই সিরিজটি আপনি কোন চ্যানেলে দেখতে চান? আপনি যদি ভেবে থাকেন যে এই সিরিজটি জলসা স্টার বা জি বাংলা দিয়ে শুরু হয়েছে, আপনি ভুল। আকাশ আট চ্যানেলে দেখা যাবে এই সিরিয়াল।এই সিরিজের প্রোমো ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে।

Back to top button