বিনোদন

শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্ক নিয়ে বিতর্ক চরমে, নিজের পরিবর্তন দেখালেন রোশন সিং

শ্রাবন্তী আর রোশন সিংকে নিয়ে নেট দুনিয়ায় চর্চার শেষ নেই। নিয়মিত চর্চিত হচ্ছেন তাঁরা। এর মাঝেই আবার কিছুদিন আগে রোশন সিংয়ের ভুয়ো প্রোফাইল নিয়ে অভিযোগ ওঠে। তিনি বলেছিলেন কেউ তার নামে নাকি ভুয়ো প্রোফাইল খুলে অশালীন ছবি পোস্ট করে তাকে বদনাম করার চেষ্টা করছেন। রোশান সিং নিজে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। শ্রাবন্তীর স্বামী হওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় তার নিজেরও ফলোয়ার সংখ্যা কিছু কম নয়।

গত সপ্তাহের একটি পোস্টে আমরা দেখতে পাই রোশন সিংয়ের একটি পোস্ট। রোশন সিং গত শুক্রবারই এক মহিলার সঙ্গে তার জিমের বাইরের ছবি পোস্ট করে। শীতকালীন মিষ্টি রোডের সামনে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিয়েছিলেন। তাতে দেখা যাচ্ছিলো যে মহিলাটির হাত রোশনের কাঁধে রয়েছে আর তার দুজনেই ভিক্টর সাইন দেখাচ্ছে। রোশানের এই মহিলা বন্ধুর সাথে পোস্ট করা ছবি নেটিজেনদের মনে প্রশ্ন জাগিয়ে তোলে। সবাই ভাবতে শুরু করে তিনি আবার প্রেমে পড়েছেন। অবশ্য তিনি তার সঙ্গে সত্যি প্রেম, করছেন কি না তা সঠিক জানা যায় নি। বেশ ভালোই ভাইরাল হয় সেই পোস্ট।

শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন সিং পেশায় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার ও একজন বডি বিল্ডার। তবে নিজের পরিচয়ে নয় শ্রাবন্তীর স্বামী হওয়ার জন্য রোশন সিং আজকে বেশ হিট একজন সোশ্যাল মিডিয়ায়। রোশন সিং এবার নিজের ট্রান্সফর্মেশনের কিছু ছবি শেয়ার করলেন। বডি বিল্ডার রোশন এখবন শ্রাবন্তীকে ভুলে শরীর চর্চায় মন দিয়েছেন। একটা সময় তাকে ভুঁড়ি নিয়ে হতে হয়। তবে রোশন সিং একদিনে তৈরি হয় নি ৭০ দিনের কঠোর পরিশ্রম আর ব্যায়াম করে আজকের দিনের রোশন সিং হয়েছেন। আর সেই ছবি শেয়ার হতে না হতেই নেটিজেনদের লাইকের ঝড় উঠে যায় । নিমেষেই ভাইরাল সেই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Back to top button