বিনোদন

উচ্ছেবাবুর মত বর একটুও পছন্দ নয়, নিজের পছন্দের মনের মানুষ কেমন হবে বললেন সকলের প্রিয় মিঠাই

টেলিভিশনের একজন অতি জনপ্রিয় মুখ হয়ে উঠেছে ‘মিঠাই। নিজের অভিনয় দিয়েই বরাবর টিআরপির শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। কয়েক মাসের মধ্যেই বেঙ্গল টপার মিঠাই। মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু ও সিড এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে উঠে এসেছে মিঠাই। এখানে সকলে মিঠাই আর উচ্ছেবাবুর রসায়ন দেখার জন্যই অপেক্ষা করে থাকেন ।

অভিনেত্রীকে প্রথম অভিনয় করতে দেখা যায় ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে। সেখানে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। এরপর আরো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে । ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেন সৌমিতৃষা। এরপরে তিনি অভিনয় করেন ‘কনে বউ’ ধারাবাহিকে। আর তারপরেই ‘মিঠাই’ নিয়ে আবার ফিরলেন জী বাংলায়।

সৌমিতৃষা গত পাঁচ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত আছেন। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানান যে তাকে কখনো কোনো অডিশন দিতে হয়নি। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু হয় সৌমিতৃষার পথচলা।গত ৪ ই জানুয়ারি জী বাংলায় সৌমিতৃষার এই নতুন ধারাবাহিক ‘মিঠাই’ চালু হয়।এই ধারাবাহিকে অভিনেত্রী হল একজন মিষ্টির কারিগর। কিন্তু অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে তিনি বাস্তব জীবনে রান্না করা তো দূরের কথা গ্যাসও নাকি ধরাতে পারেননা। তবে এবার অভিনেত্রী তার মনের মানুষের সন্ধানে।

সম্প্রতি, মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু নিজের মনের মানুষের সম্পর্কে খোলাখুলি আড্ডা দিলেন এক সংবাদমাধ্যমে।এদিন অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান যে উচ্ছেবাবুর মত বর নাকি তার একদম পছন্দ নয়। অভিনেত্রীর কথায়,”উচ্ছেবাবু’কে আমার একটুও পছন্দ নয় । ও রকম বর জোটার সম্ভাবনা কম । যাঁর সঙ্গে আমার মনের মিল হবে, আমার চিন্তা-ভাবনা মিলবে…সেই তো সঠিক পার্টনার হবে । তবে এটা ঠিক, প্রেমটা একটা অ্যাস্কিডেন্টই।” এদিন অভিনেত্রী জানালেন তার মনের মানুষ কেমন হবে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button