বিনোদন

আবার এলো সুখবর, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন নেহা ধুপিয়া, সন্তানের জন্য অপেক্ষায় অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নেহা ধুপিয়া। অভিনেত্রী বিয়ের কিছুদিনের মাথায় সর্বসমক্ষে নিজের অন্তঃসত্ত্বার কথা জানান। এবং তারপরেই তাকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়। বিয়ের ৬ মাসের মাথায় মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। তাই তিনি খুব তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলেছিলেন। তারপর কোল জুড়ে আসে এক ফুটফুটে কন্যা সন্তান।

বর্তমানে অভিনেত্রী বয়স ৪০। যখন প্রথম সন্তানের জন্ম দেন তখন তার বয়স ছিল ৩৭-এর মাথায়। যখন বয়স ৪০ এর কোঠায় তখন মাতৃত্বের খবর জানিয়ে সকলকে জানিয়ে দিলেন অভিনেত্রী। এদিন একটি কালো ড্রেসে ফটোশ্যুট করেন অভিনেত্রী নেহা। স্বামীর কোলে তাদের মেয়ে, বেবি বাম্প ধরে দাঁড়িয়ে আছেন অঙ্গদ।অঙ্গদ বেদিকে শেষবারের মত দেখা গেছে তাপসী পন্নুর বিপরীতে ‘সুরমা’ ছবিতে।

অপরদিকে নেটফ্লিক্সে সম্প্রচারিত হওয়া ‘লাস্ট স্টোরিজ’ পাশাপাশি কাজল অভিনীত ‘হেলিকপ্টর ইলা’তেও দেখা গিয়েছে নেহা ধূপিয়াকে। তবে নেহা সবথেকে বেশি জনপ্রিয়তা পান এমটিভিতে রোডিজ-এ কাজ করে। অভিনেত্রীর এই পোস্টে অনেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। প্রথম সন্তান আসার সময় নেহাকে তার বাবা মায়ের অভিমানের মুখে পড়তে হয়। এবারে নেহা অঙ্গদের জীবনে এসেছে দ্বিতীয়বারের মত খুশির ঢেউ। নেহার ফটোশ্যুটের ছবি দেখে অনুমান প্রায় ৭ বা ৮ মাসের গর্ভবতী তিনি। হয়তো খুব শীঘ্রই আসবে ফুটফুটে সন্তান।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

বলিউডে নিজের পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বর্তমান অভিনেত্রীকে এক টিভি রোডিজ শো তে দেখা যায় অভিনেত্রী নেহাকে। বেশ ড্যাশিং চরিত্রে নেহাকে দর্শকরা দেখতে পান। অভিনেত্রী ছোট থাকাকালীন মালায়ালম চলচ্চিত্র ‘মিনার’-এ অভিনয় করেন যেটি ১৯৯৪ সালে মুক্তি পায়। ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হলে তার বলিউডে ডাক পড়ে, ‘কায়ামাতঃ সিটি আন্ডার থ্রেট’ (২০০৩) চলচ্চিত্রে।

Back to top button