বিনোদন

সম্পন্ন হলো সিঁদুর দান, লাজে রাঙা হলেন নববধূ দেবলিনা কুমার, দেখে নিন সেই বিশেষ মুহূর্ত

দেবলিনা ও গৌরবের দীর্ঘ ৪ বছরের প্রেম অবশেষে পূর্ণতা পেলো চলতি বছরের ৯ ডিসেম্বর। এক হয়ে গেলো চার হাত বিয়ে সেরে নিলেন উত্তমকুমারের নাতি গৌরব ও দেবলিনা কুমার। বিয়ের নিয়মে নতুনত্ব থাকলেও সেই সাথে থাকলো বিয়ের বিভিন্ন রকম রীতি -নীতি। বেশ যাক জমক ও ধুম ধাম ভাবেই সম্পন্ন হলো তাদের বিয়ে।বিয়ের নতুনত্ব বলতে দেবলীনা কুমার তার পিতাকে কন্যা সম্প্রদান করতে দেননি। তবে উলুধ্বনি ও শঙ্খের আওয়াজে সম্পন্ন হয় পবিত্র বিয়ের অনুষ্ঠান।

বিয়ের দিন গৌরব চ্যাটার্জিকে দেখা গেলো একদম রাজপুতের বেশে অপরদিকে লাল বেনারসীতে নতুন বৌ সেজেছিলেন দুর্দান্ত। দীর্ঘ চার বছরের প্রেমে দীর্ঘদিন থেকেই গুঞ্জন চলছিল এই যুগলের বিয়ে নিয়ে।শুরুতে করোনা আতঙ্কে পিছিয়ে গেলেও অবশেষে ডিসেম্বর মাসের শুভদিনে সামাজিক দুরুত্ব -বিধি মেনেই সম্পন্ন হলো বিয়ের অনুষ্ঠান। যাক জমক পূর্ণ অনুষ্ঠানে অতিথি সংখ্যা কম হলেও বিয়ের আয়োজন ছিল বেশ আড়ম্বর পূর্ণ।

বিয়েতে উপস্থিত ছিল দুই নবদম্পতির ঘনিষ্ট আত্মীয়রা।বিয়ের বিভিন্ন ছবি ও ভিডিও ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে। শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেছে গৌরব দেবলীনার সিঁথিতে পরিয়ে দিচ্ছেন সিঁদুর আর সিঁদুর পরেই লাজে রাঙা হয়েছেন দেবলিনা। ভিডিওটি প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOHINI GARAI (@sohinigarai26)

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button