বিনোদন

স্নানের পোশাকে কালো অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, বোল্ড লুকে ফের নজর কাড়লেন রাইমা সেন

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের নাম শুনলেই যেন অস্থির হয়ে ওঠে ভক্তদের মন।বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ভক্তদের নজর করেছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন।তিনি যে সিনেমায় বা ওয়েব সিরিজেই অভিনয় করেন সেখানেই যেন ঝড় তোলেন। পাগল করে দেয় ভক্তদের মন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। আর ছবি শেয়ার করেই তিনি নেট দুনিয়ায় ছড়াচ্ছেন উষ্ণতা। তার শরীরী আবেদন ঘুম কেড়ে নেয় তার লক্ষ লক্ষ ফ্যানেদের। সুইমিং পুল থেকে বড় নাতনি ভিজে কালো বিকিনি পড়ে উঠে আসার বুমেরাং আবার কখনো ইংরেজি গানের তালে দোলনায় আরাম করে বসে সানগ্লাস পড়ে দোল খাচ্ছেন। দু’টি ছোট ভিডিয়োই বেশ উষ্ণতা বাড়িয়েছে এই লকডাউনে। ক্যপাশানে লিখেছেন,‘সপ্তাহান্তের আমেজ’। তার শেয়ার করা ছবি মুহূর্তেই ছড়িয়ে পরে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

ঋতুপর্ণ ঘোষ থেকে সৃজিত মুখার্জি মতন স্বনামধন্য পরিচালকের ছবিতে মুখ্য অভিনেত্রী হিসেবে অভিনয় করে থাকেন রাইমা সেন। খুব অল্প বয়সেই শাবানা আজমির মতো একজন কিংবদন্তী অভিনেত্রীর সঙ্গে গডমাদার ছবিতে অভিনয় করে টেলিভিশনে প্রবেশ করেন রাইমা সেন। ১৯৯৯ সালে গডমাদারের পর তিনি আরও কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন কিন্তু এরপর কোথাও যেন একটা তাল কেটে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

অভিনেত্রী রাইমা সেন দেখতে দেখতে জীবনের ৪১ টি বছর কাটিয়ে ফেললেন। কিন্তু এখনও তাঁর জেল্লা কমেনি। তা সত্ত্বেও যেন তিনি একজন হট অভিনেত্রী। রাইমাকে বড়পর্দায় শেষ দেখা গিয়েছিল সৃজিত মুখার্জি পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে। বর্তমানে অ্যামাজন প্রাইমে ‘দ্য লাস্ট আওয়ারে’ কাজ করছেন রাইমা

Back to top button