বিনোদন

ফুলশয্যার খাটে সৌরভ-ত্বরিতা অনেকটাই কাছাকাছি, অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন দুজন, ভাইরাল পোস্ট

সদ্যই বিয়ে হয়েছে অভিনেতা সৌরভ ব্যানার্জি ও অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জীর তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের ফুলশয্যার কিছু ছবি তাতে দেখা গিয়েছে পরিবারের রীতি নীতি অনুযায়ী ত্বরিতাকে লাল রঙের একটি বেনারসি শাড়ি ও ফুলের গয়নায় সাজানো হয়েছে এবং সৌরভও একটি সবুজ রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা আর গলায় ফুলের মালা পরে বৌয়ের পাশে বসে আছেন।

সেই ছবি গুলির মধ্যে একটি ছবিতে দেখা গিয়েছে ত্বরিতা নিজের হাতে তাঁর স্বামী সৌরভকে মিষ্টিমুখ করিয়ে দিচ্ছেন আর অন্য একটি ছবিতে ত্বরিতা ও সৌরভের সঙ্গে তাঁদের সন্তানের মতো আদুরে কুকুরকেও দেখা গিয়েছে , ‘ডগি’ ক্যামেরার সামনে পোজ দিতে নয় তাঁদের নরম বিছানায় আমার খেতেই ব্যস্ত আছেন আর এই ছবিটি শুধুমাত্র পশুপ্রেমিকদেরই খুব ভালো লেগেছেন। কয়েকদিন আগেই ত্বরিতা ও সৌরভ এক বন্ধুর বিয়েতে গিয়েছিলেন আর সেখানে ত্বরিতা ট্র‍্যাডিশনাল শাড়ি পড়লেও শাঁখা-পলা ও নোয়া কিছুই পড়েনি

আবার সেই বিয়েরই কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করা মাত্রই ত্বরিতাকে অনেক সমালোচলার শিকার হতে হয়েছিল ,এবং সোশ্যাল মিডিয়ায় একাংশই মানুষ ত্বরিতাকে সমালোচনা করে বলেন , বিয়ের কয়েকদিন যেতে না যেতেই শাঁখা-পলা-নোয়া খুলে অনাচার করছেন। তবে ত্বরিতাও কিছু কম যায় না , তাঁদের সবাইকে পাল্টা উত্তর দিয়ে বলেছেন ‘তাকে জ্ঞান না দিতে’ তার সাথে আরো বলেছেন ‘অযথা জ্ঞানী না হয়ে গুণী হলেও চলবে’।

উত্তম কুমারের পরিবারের অভিনেতা তরুণ কুমার-এর দৌহিত্র ছেলে সৌরভ ব্যানার্জি ও ত্বরিতা চ্যাটার্জি গাঁটছড়া বাঁধলেন ১৬ জানুয়ারী , বিয়ের দিন ত্বরিতা লাল রঙের একটি বেনারসি শাড়ি আর অন্যদিকে সৌরভও সাদা ধুতি-পাঞ্জাবি পড়েছিলেন তবে বাঙালির রীতি অনুযায়ী বিয়ের সময় সৌরভ সাদা ধুতি ও উত্তরীয় পড়েছিলেন।

বিয়ের সময় ত্বরিতার প্রিয় বান্ধবী সন্দীপ্তা সেন , রাহুল ও ভাস্বর চট্টোপাধ্যায় সহ টেলি তারকারা আর তার পাশাপাশি উপস্থিত ছিলেন সৌরভের সদ্য বিবাহিত দাদা গৌরব ও তাঁর স্ত্রী দেবলীনা। মহানায়ক উত্তম কুমারের বাড়িতে সৌরভ ও ত্বরিতার বিয়ের উপলক্ষ্যে ভাস্বর আবারও যায় তাঁর বাড়িতে , উত্তম কুমারের নাতনি নবমিতার প্রাক্তন স্বামী ভাস্বর। সূত্রের খবরে জানা যায় , আগের বছর নাকি তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

অভিনেত্রী ত্বরিতা ও অভিনেতা সৌরভ বিয়ের আগে 13 জানুয়ারি আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণয় ছিল সঙ্গীতের অনুষ্ঠান , সেখানে সেদিন উপস্থিত ছিলেন ত্বরিতার প্রিয় বান্ধবী সন্দীপ্তা সেন আর জুহি সেনগুপ্তরা। সেদিন ত্বরিতা গোলাপি রঙের লেহেঙ্গা পরে সেজেছিলেন , সেই অনুষ্ঠানে আবার ত্বরিতা ও সৌরভ কাপালস ডান্স করেন , সৌরভ জানিয়েছেন সঙ্গীত অনুষ্ঠানের জন্য নাকি তাঁকে রীতিমতো ডান্স প্র্যাকটিস করতে হয়েছে। সঙ্গীতের অনুষ্ঠানের পরের দিন 14 জানুয়ারি ত্বরিতার মেহেন্দি অনুষ্ঠান ছিল আর সেই ছবি নিজেই ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন আর সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং সবাই এই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button