বিনোদন

টলিউড ইন্ডাস্ট্রিতে চলতি বছরে যে পাঁচজন অভিনেত্রীর কদর বাড়ছে

সন্ধ্যা মানেই সকলে হাতে চায়ের কাপ নিয়ে বসে পরে টিভির সামনে। একেকটা চ্যানেলে একেক রকমের গল্প শুরু হয়। কেউ কেউ পছন্দ করেন রোম্যান্টিক গল্প আবার কেউ কেউ বা পছন্দ করেন মারা মারা কাটা কাটির গল্প। আজকের প্রতিবেদনায় আমরা দেখতে চলেছি কোন কোন অভিনেত্রী নিজেদের একেবারে জায়গা করে নিয়েছে টিভি সিরিয়ালে , এবং করা দর্শকের মনোরঞ্জন করতে পেরেছে। চলুন দেখে নেই চলতি বছরে কোন টলি অভিনেত্রীর কদর বাড়লো , নিচে ছোট করে তালিকা দেওয়া রইলো:

মধুমিতা সরকার – ‘সবিনয় নিবেদন’ দিয়ে তাঁর প্রথম যাত্রা শুরু হয় বাংলা সিরিয়ালের জগতে। আমরা মধুমিতা সরকার কখনো ‘নয়না’ হয় আবার কখনো ‘পাখি’ হয় আবার কখনো বা ‘ইমন’ হয় দর্শকের মন জয় করেছেন। এখন আবার বড়ো পর্দা কাঁপাতে আসছেন মধুমিতা সরকার। মধুমিতা SVF প্রোডাকশনের হাত ধরে শুরু করলেন ‘লাভ আজ কাল পরশু ‘,’চিনি’ দিয়েও দর্শকের নজর কেড়েছেন।সূত্রের খবরে জানা যায় , আবার নাকি মধুমিতা সরকার পরমব্রত চ্যাটার্জির সঙ্গে জুটি বাঁধতে চলেছে ।

তৃনা সাহা – ৪ ফেব্রুয়ারি তৃনা সাহা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তৃনা MBA র স্টুডেন্ট হয়েও অভিনয় জগতে এসেছে , মোটা থেকে স্লিম হয়েছে , এর পাশাপাশি একটার পর একটা হিট ও জমজমাট সিরিয়াল উপহার দিচ্ছে দর্শকদের। এবং দর্শকদের মন জয় করে অভিনেত্রী তৃনা সাহা রাজ্ বকরছেন গুনগুন হয়।

তিয়াস রায় – জী বাংলার সিরিয়াল ‘কৃষ্ণকলি’ ছোট পর্দা থেকেই তিয়াসের অভিনয়ের যাত্রা শুরু হয়েছে। তিয়াস ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামা হয়ে অনেক মানুষের মনে জায়গা করে নিয়েছে। তিয়াসার কৃষ্ণকলি এখন টিআরপি’র নিরিখে একটি হিট ধারাবাহিক। নিউস রিডার হতে চাওয়া তিয়াস এখন গলার আওয়াজ টিক রাখার জন্য থিয়েটার শুরু করেন। সেখান থেকেই সে অভিনয় জগতে পা রাখতে শুরু করেছে। এদিকে তিয়াস বলেছেন তাঁর স্বামী সুবানই তাঁকে অভিনয়ের জগতে নিয়ে এসেছেন

দিতিপ্রিয়া রায় – জী বাংলা সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ ছোট পর্দায় রানী রাসমণি হলেন একজন স্কুলের স্টুডেন্ট। দিতিপ্রিয়ার একদিকে পড়াশুনা , আবার দুটো বোর্ডের এক্সাম দিয়ে ভালো রেজাল্ট করে প্লাস ছোট পর্দায় রানীমা হয়ে অনেক মানুষের মনে জায়গা করে নিয়েছে এই ছোট মেয়েটি। দিতিপ্রিয়া ‘রানী রাসমণির’ আগে টেলি সিরিজ ‘ব্যোমকেশ’-এর ‘মগ্নমৈনাক’ পর্বে ‘চিংড়ি’র ভূমিকায় বা এদিকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে তাঁকে দেখা গিয়েছে , কিন্তু দিতিপ্রিয়া ‘করুণাময়ী রানী রাসমণির’ হাত ধরেই সকলের ড্রয়িং রুমে জায়গা করে নিয়েছে।

সোনা সাহা – ষ্টার জলসার সিরিয়াল ‘দেবী চৌধুরাণী’ হাতের ধরেই গ্রাম মকরসলের মেয়ে সোনা সাহার প্রথম অভিনয় জগতে যাত্রা শুরু হয়। জানা যায় যে সে নাকি বাড়ি থেকে পালিয়ে কলকাতায় চলে আসে। এরপর তাঁকে অনেক কাঠখড় পুড়িয়ে বাংলা সিরিয়াল জগতে যাত্রা শুরু করতে হয়। সোনা সাহা এখন বাংলার দর্শকের ‘মোহর’ হয়ে উঠেছেন। সাইকোলজি অনার্স নিয়ে পড়াশুনা করা এই সোনা সাহা এখন বাংলা দর্শকের পরিচিত মুখ মোহর হয়েছে।

Back to top button