বিনোদন

একরত্তি মেয়ে ‘ভমিকা’ কে বাড়িতে রেখে কাজে মন বসছে না প্রথম সারির নায়িকা ‘অনুষ্কা’র !

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা মা হয়েছেন ৩ মাস হল। বিরাট এবং অনুষ্কার কোল আলো করে এসেছে তাদের একমাত্র মেয়ে ভমিকা। যার বায়োস এখন ৩ মাস। অভিনেত্রী অনুষ্কা শর্মাকে শেষবার দেখা গিয়েছিলো জিরো ছবিতে। তারপর তিনি একটা লম্বা বিরতি নিয়েছেন। কিন্তু এখন তিন মাসের মেয়ে ভমিকা কে রেখে আবার কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। কাজের প্রচুর চাপ, একের পর এক পরে থাকা শুটিং এ র কাজ সারতে হচ্ছে তাকে। কিন্তু একরত্তি মেয়ে ভমিকা কে বাড়িতে রেখে কাজে মোটেই মন বসছে না নায়িকার !

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। একদম চকচকে মেকাপ রুমে বসে রয়েছেন তিনি। হাতের স্ক্রিপ্ট এ চোখ বোলাতে দেখা গেছে তাঁকে।স্টাইলিস্ট অভিনেত্রীর চুল ঠিক করতে ব্যস্ত। মেকাপ আর্টিস্ট ব্যস্ত রয়েছেন রুপ্তানের সরঞ্জাম নিয়ে। অভিনেত্রী ছবির সঙ্গে কোনো ক্যাপশন দেন নি। কিন্তু তার মুখে গাম্ভীর্য ফুটে উঠতে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

বলিউড আর অন্দরমহলের খোঁজ নিয়ে জানা গিয়েছে, অন্যের তদারকিতে মেয়ে ভমিকা কে বাড়িতে রেখে এসেছেন নায়িকা। ফলে মোটেই মন বসছে না কাজে বলিউড আর প্রথম সারির নায়িকার। বার বার বাড়িতে ফোন করে খোঁজ নিচ্ছেন মেয়ের।

২০১৮ সালের জিরো ছবির পর অভিনেত্রী হিসেবে লম্বা বিরতি নিলেও /প্রযোজক হিসেবে কাজ চালিয়ে গেছেন অনুষ্কা। লকডাউনের সময়ই আমাজন প্রাইম ভিডিয়ো এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অনুষ্কার প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’-এর চর্চিত ওয়েব সিরিজ পাতাল লোক এবং ছবি বুলবুল।খুব শীঘ্রই প্রযোজক অনুষ্কার নতুন সিরিজ ‘মাই’ মুক্তি পাবে নেটফ্লিক্সেম, শোনা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button