বিনোদন

পেটের মধ্যে আগুন জ্বালাতেই বেরিয়ে এল গর্ভের সন্তান! অভিনব ভঙ্গিতে ছেলের প্রথম ছবি শেয়ার অনিতার

হিন্দি ধারাবাহিকে বেশ কয়েকজন ফেমাস খলনায়িকার মধ্যে একজন হল অভিনেতা অনিতা হাসনন্দানি। তিনি একের পর এক হিট ধারাবাহিকে নিজের দক্ষ অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তবে নায়িকা হোক বা খলনায়িকা কিংবা নেগেটিভ চরিত্র সবেতেই পারদর্শী এই অভিনেত্রী। সম্প্রতি কালার্স বাংলার ধারাবাহিক ‘নাগিন ৩’-তে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী এবং এই ধারাবাহিক শেষ হওয়ার পরেই লকডাউনে মধ্যেই সোশ্যাল মিডিয়ার নেটিজনদের কাছে তাদের জীবনের সব চেয়ে বড় সুখবরটি শেয়ার করলেন।

৯ ফেব্রুয়ারী সকালে একটি ফুটফুটে ছেলের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলে হওয়ার কথা শুনে রোহিত খুব খুশি আর এই খুশির খবরটি নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। ছোট্ট ছেলে আর স্ত্রী দেখার জন্য রোহিত নিজেই ডেলিভারি রুমে চলে গেছেন। আর গিয়ে দেখেন সদ্য হওয়া ছেলে মায়ার বুকের উপর শুয়ে আছে এবং সেই সঙ্গে অনিতা ও রোহিত ছেলেকে প্রচুর ভালোবাসা জানাচ্ছিলেন। আর সেই ভিডিও রোহিত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ভাইরালও হয়েছে নিমেষের মধ্যে।

ছেলে জন্মের পর তার হাতের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন রোহিত। আর এবার ছেলের ছবি ও নাম প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী অনিতা হাসানান্দানি। জানা গিয়েছে, অনিতার ছেলের নাম আরভ।আর এবার প্রথম ছেলের ছবি প্রকাশ্যে আন্তে গিয়েই এক অভিনব ভঙ্গি দেখালেন অনিতা ও রোহিত। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো রঙের স্পোর্টস ব্রা এবং সাদা শ্রার্গ পরে বেবিবাম্প নিয়ে দাঁড়িয়ে অনিতা।অভিনেত্রীর উন্মুক্ত বেবিবাম্পের উপর একটা বড় কালো বম্ব এবং সেই বম্বের মধ্যে আগুন ধরিয়ে দিলেন স্বামী রোহিত। এরপর বম্ব টা ফেটে যেতেই অনিতার কোলে চলে আসে ছেলে আরভ। শুধু তাই নয়, বম্ব ফেটে যাওয়ার কারণে সেখানে অনিতা ও তার স্বামী-পুত্রের সারা শরীরে যেন দেখা যাচ্ছে কালী। এই ভিডিওটি শেয়ার করে অনিতা ক্যাপশনে লিখেছেন, আমাদের ছেলে এসে পৌঁছলে।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Back to top button