বিনোদন

বিয়ের সাত দিন আগে হট প্যান্টে, ব্যাচেলর পার্টিতে মাতলেন ‘সারদার মা’ খ্যাত বাঙালি অভিনেত্রী

আর কিছুদিন পরেই উত্তম কুমারের পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই। আর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তরুণ কুমারের নাতি সৌরভ গাঙ্গুলি। সৌরভের হবু স্ত্রীও একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে নজর করেছেন বাংলার ধারাবাহিকের দর্শকদের। এই মুহূর্তে সৌরভের স্ত্রী ত্বরিতা অভিনয় করছেন বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালের সারদার মায়ের ভূমিকায়।

বিয়ের আগে তাই তিনি ঘনিষ্ট বান্ধবীদের নিয়ে সাদা শার্ট ও ডেনিমের হট প্যান্ট পরে মাতলেন ব্যাচেলর পার্টিতে। ত্বরিতার প্রিয় বান্ধবীদের তালিকায় আছেন সন্দীপ্তাও। প্রত্যেকেই ড্রেস কোড মেনটেইন করে মজা করেছেন চুটিয়ে। বন্ধুদের সাথে পানীয় গ্লাস নিয়ে উচ্চাসে করলেন চিয়ার্স। সোশ্যাল মিডিয়ায় ব্যাচেলর পার্টির বিভিন্ন ছবি ও ভিডিও এখন ভাইরাল।

বিয়ের বাঁধনে বাধা পড়ার আগে ১৩ জানুয়ারী গৌরব ও ত্বরিতার সংগীতানুষ্ঠান। রাখা হয়েছে বিয়ের আগে বিশেষ মেহেন্দির অনুষ্ঠান। কিছুদিন আগেই সৌরভের বিয়েতে দুর্দান্ত ভাবে নাচতে দেখা গেছে সৌরভ ও ত্বরিতা জুটিকে। এখন দুজনেই তাই ব্যস্ত নাচের রিহাসরাল নিয়ে কারণ গৌরবের বিয়ে বেশ ধুম ধাম করে হলেও ছিল না জাকজমকের চমক আর এবার সেই খামতি হয়তো মিটতে চলেছে সৌরভ ও ত্বরিতার বিয়ের অনুষ্ঠানে।

Back to top button