বিনোদন

পরিবার মেনে নিচ্ছে না বনি-কৌশানির প্রেমের সম্পর্ক, তবে কি বিয়ে ভাঙছে এই সেলেব জুটির

টলিউডের জনপ্রিয় প্রেমিক জুটি বনি সেনগুপ্ত-কৌশানি মুখার্জী।এই জুটির সম্পর্কের কথা নিশ্চই জানা আছে।তবে অনেক দিন তো হলো প্রেম করছেন বনি-কৌশানি।কিন্তু বিয়ের পিঁড়িতে কবে বসছেন বনি-কৌশানি? এই নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তবে এবার নতুন খবর শোনা যাচ্ছে, বনি-কৌশানির প্রেমের সম্পর্ক নাকি মেনে নিতে পারছেন না পরিবার। তাহলে কি বিয়ে ভাঙছে এই সেলেব জুটির।

তাহলে বিষয়টা একটু খুলেই বলা যাক । পরিবার বিয়ে মেনে নেবে না না। এমনটা কিন্তু বনি-কৌশানির পরিবারের পক্ষে সম্ভব নয়। এই পুরো ঘটনা ঘটতে চলেছে সিনেমার পর্দায়। ফের একসঙ্গে জুটি হয়ে আসতে চলেছে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জী। পরিচালক সুজিত মন্ডল পরিচালিত ‘তুমি আসবে বলে’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে টলিউডের এই ‘লাভ বার্ড’কে ।

আর এই ছবির প্রথম পোস্টের মুক্তি পেয়েছে আজ। এই সিনেমাটি হতে চলেছে একবারে পারিবারিক গল্পে । শুধু তাই নয়, এও জানা গিয়েছে, ছবির গল্পের দুই পরিবারের ইগোর লড়াই এবং নানা শর্তে বিয়ের আগে শেষ হবে বনি-কৌশানির ভালবাসা।এই সিনেমায় বনিকে দেখা যাবে ‘নন্দগোপাল’ চরিত্রে । আর অন্যদিকে কৌশানিকে দেখা যাবে ‘আঁখি’র চরিত্রে। সব কিছু ঠিক থাকলে নাকি ২০২১ এর শুরুর দিকেই মুক্তি পাবে ‘তুমি আসবে বলে’।

 

View this post on Instagram

 

A post shared by Surinder Films (@surinderfilms)

Back to top button