বিনোদন

ঐশ্বর্যের যেসমস্ত কাজকর্মের জন্য গোটা বচ্চন পরিবার তার উপর ক্ষুব্ধ

প্রত্যেকটি সংসারেই বৌদি-ননদের সম্পর্ক নিয়ে কমবেশি উত্তেজনা থেকেই যায়। এই দুটি সিম্পর্কে খুব কম এ বনিবনা হয়। একদিকে বোনের মনে হয় দাদাকে আলাদা করে নিচ্ছে বৌদি অন্যদিকে বৌদি ভাবতে থাকে সংসারে কোনো ভাবে ছন্দপতন না হয়ে যায়। সবকিছু মিলিয়ে সংসারে কমবেশি জটিলতা তৈরি হয়। ঠিক সেরকমই বলিউড পরিবারেও ঠান্ডা লড়াই চলতে থাকে। এই যেমন ধরুন জনপ্রিয় বচ্চন পরিবারের গল্প।

অভিষেকের দিদি ঐশ্বর্যকে পছন্দ করলেও ঐশ্বর্যের কিছু জিনিস তার একদমই পছন্দ নয়। মাঝে মধ্যে বৌদির উপর চরম রেগেও যান স্বেতা। ননদ স্বেতা এবার করণের কাছে মনের সব কথা খুলে জানান। ‘কফি উইথ কারণ ‘শোতে গিয়ে স্বেতা জানান,ঐশ্বর্যের সব ভালো কিন্তু ওর সময় জ্ঞান নেই। ফোন করলে সবসময় রিসিভ করে নাস এমনকি সময় ধরে কোনো কাজ করে না। এমনকী, ঐশ্বর্য সময় সম্পর্কে একেবারেই সচেতন নন বলে অভিযোগ করেন বিগ বি কোননা স্বেতা। তিনি ও জানান ঐশ্বর্যের এই অভ্যাসের জন্য মাঝে মধ্যে তার উপর বিরক্ত হয়ে যান তিনি।

কিন্তু এরপরেই অভিষেক জানান,ঐশ্বর্য তার ঘরের জিনিসপত্র একটু বেশি গুছিয়ে রাখতে ভালোবাসেন। ঐশ্বর্য এমনভাবে জিনিসপত্র গোছান, তা তার একেবারেই ভালো লাগে না। এদিকে করন প্রশ্ন করেন কাকে বেশি ভয় করেন মা নাকি বৌক। সেখানে অভিষেকের উত্তর ছিল তার মা জয়া বচ্চন। কিন্তু সেখানে বোমা ফাটিয়ে দেন তার দিদি ,তিনি সাফ জানিয়ে দেন অভিষেক ওর বৌ কেই বেশি ভয় পান।

অভিনেতা করণ জোহরের শোয়ে হাজির হয়ে পুরোটাই মজার ছলে চলে এই সম্পূর্ণ ব্যাপারটা। এমনিতেই ঐশ্বর্যের রূপে-গুনে মুগ্ধ গোটা বচ্চন পরিবার। এখনো যেকোনো অনুষ্ঠানে সপরিবারে হাজির হন অভিষেক-ঐশ্বর্য দুজনেই। আর সত্যি কথা বলতে বচ্চন পরিবার একটি দারুন সুখের পরিবার। তাদের পরিবারে প্রত্যেকের মধ্যে একটা আলাদা ভালোবাসা রয়েছে।

Back to top button