বিনোদন

শেষ হচ্ছে ‘কি করে বলব তোমায়’, মন খারাপ স্বস্তিকার, হচ্ছে মুড সুইংস!

বাঙালির প্রিয় দুটি ধারাবাহিক চ্যানেল হল ষ্টার জলসা আর জী বাংলা। রোজ সকলের কাজকর্ম শেষ করে রাত সাড়ে ১০ টায় ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাঙালি রাধিকা-কর্ণের প্রেম দেখার জন্য বসে পড়েন টেলিভিশনের সামনে।যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন কর্ণ অর্থাৎ ক্রুশাল আহুজা ও রাধিকা চরিত্রে স্বস্তিকা দত্ত। কিন্তু সম্প্রতি শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক। আজ থেকে এক বছর আট মাস আগে শুরু হয়েছিল কি করে বলবো তোমায় ধারাবাহিকটি। শ্যুটিংয়ের শেষ দিনে আবেগে ভেসে উঠলেন কর্ণ-রাধিকা অর্থাৎ কুশল আহুজা, স্বস্তিকা দত্ত থেকে শুরু করে মানসী সেনগুপ্ত থেকে তনুশ্রী ভট্টাচার্য সবাই।

ধারাবাহিকের শ্যুটিং শেষে সকলের মনে ভেসে উঠলো বিদায়ের সুর। সকলের হৃদয় ভারাক্রান্ত। এই ধারাবাহিকের সাথে যুক্ত সবাই বললেন, “এই জার্নিটা ভুলবার নয়।” অভিনেত্রী স্বস্তিকা ও অভিনেতা ক্রুশল এদিন ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে ৬ ই আগস্ট।২৩ জুলাই ছিল শেষ শ্যুট ‘কি করে বলব তোমায়’-এর। আর তারপর রবিবার ছুটি মিলতেই গাড়ি করে বেরিয়ে পড়েছেন লং ড্রাইভে। আর সেখান থেকেই বড় রোদ চশমায় শেয়ার করেছেন নিজের একটি সেলফি। সেখানে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, ‘সাম মুড সুইংস অ্যান্ড কার ভাইবস’।ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টে ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং প্রসঙ্গে রাধিকা লিখেছিলেন, ”ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লিখেছেন, ২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ চাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!”

Back to top button