বিনোদন

তাড়াহুড়োয় বিয়ের সিদ্ধান্তটা ছিল ভুল! সৌরভের সাথে দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা

টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিলেন সৌরভ ও মধুমিতা। বিয়ে হওয়ার পর সম্পর্ক ঠিকঠাকই চলছিল। মধুমিতা ও সৌরভ একাধিক সাক্ষাৎকারে তাঁদের সুখী দাম্পত্যের ছবি তুলে ধরেছিলেন। তাঁরা দুজনে মিলে একটি প্রোডাকশন হাউসও খুলেছিলেন। পাশাপাশি একসাথে তারা টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। কিন্তু হঠাৎই তাদের বিচ্ছেদের খবর চারিদিকে ছড়িয়ে পরে। সেই সময় মধুমিতা বলেছিলেন একটি বৈবাহিক জীবন চালানোর জন্য ভালোবাসা সব নয়। যেই কারণে তারা তাদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

মধুমিতা তারপর থেকে মন দিয়ে কাজ করা শুরু করেন। করেছেন একের পর এক সিরিয়ালে অভিনয়। ছোট পর্দাতেই আটকে থাকেননি ইতিমধ্যেই বড় পর্দাতেও তার অভিনয় প্রশংসনীয়। ইতিমধ্যেই তিনি বড় পর্দায় দুটি সিনেমায় কাজ সেরে ফেলেছেন। অপরদিকে অভিনেতা সৌরভ চক্রবর্তী জানিয়ে দিয়েছেন, তাঁর প্রাক্তন স্ত্রী মধুমিতা সরকার-এর সঙ্গে কাজ করতে তিনি কমফর্টেবল নন। অভিনেতা সৌরভ জানিয়েছেন যে তিনি এতো পেশাদার নন। কারণ তার কাছে আড়াই ঘন্টার ফিল্মের সাফল্যের চেয়ে সফল দাম্পত্য বেশি গুরুত্বপূর্ণ। উদাহরণ স্বরূপ তার বাবা মা-কে দেখিয়েছেন সৌরভ।

জানা যায়, অভিনেত্রী মধুমিতা ও অভিনেতা সৌরভ দাস ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে অভিনয় করার সময় তারা রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন। এবার প্রেম দাম্পত্য আর বিচ্ছেদ নিয়ে স্পষ্ট জবাব দিলেন অভিনেত্রী।অভিনেত্রী মধুমিতা সরকার জানিয়ে দিয়েছিলেন, কম বয়সে বিয়ের সিদ্ধান্তটা ভুল ছিল। তাড়াহুড়ো করে বিয়ে না করলে কেরিয়ার গ্র্যাফ আজ আরো ঊর্ধ্বমুখী হতে পারতো। তাছাড়াও মধুমিতা বলেছিলেন,”আমি খুব রোম্যান্টিক মানুষ, একদম খাদের কিনারায় না চলে যাওয়া অবধি ওই সম্পর্কটা টিকিয়ে রাখবার চেষ্টা আমি করেছিলাম। এখন মনে হয় ওই বিয়েটা ভেঙে আরও আগে বেরিয়ে আসা উচিত ছিল।”

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

জানা যায় যে মধুমিতা এবং সৌরভ চক্রবর্তী আলাদা থাকলেও ‘খাতায় কলমে’ তারা এখনও স্বামী স্ত্রী। করোনা অবহোয়ে কোর্টের সময়ের অভাবে ডিভোর্স প্রক্রিয়া কিছুটা দেরি হচ্ছে। কিন্তু, মধুমিতার সঙ্গে আর কোনো যোগাযোগ নেই বললেই চলে অভিনেতা সৌরভ চক্রবর্তীর। পাশাপাশি অভিনেতা সৌরভ বর্তমান নিজের ক্যারিয়ারের দিকে ফোকাস করে এগিয়ে চলেছেন তিনি। সম্প্রতি পরিচালক অঞ্জন দত্ত -এর প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে।এই ওয়েব সিরিজে সৌরভকে একজন পরিচালকের ভূমিকায় দেখা যাবে। এরকম একজন মানুষের সাথে কাজ করে বেশ খুশি অভিনেতা সৌরভ।

Back to top button