বিনোদন

অভিনেত্রীর মৃত্যুর পর দাহ করা হবে নাকি দাফন! নেটিজেনদের প্রশ্নে তুমুল কটাক্ষের মুখে পড়লেন নুসরত

নুসরত জাহানের নানান খবর নিয়ে বর্তমান টলিপাড়ায় চর্চায় রয়েছে। খবরের শিরোনামে থাকা অভিনেত্রী বেশিরভাগ সময়ই সমালোচনার মুখে পড়েন।কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন।সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে?

এদিকে উত্তাল টলিপাড়া। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সকলেই যেন তার প্রতি নারাজ। তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও অনেকেই তাঁর থেকে দূরে থাকতে শুরু করেছেন। এবার নেটিজেনরা জানতে চাইলেন যে অভিনেত্রী নুসরত জাহানের মৃত্যর পর তার শেষকৃত্য কিভাবে সম্পন্ন হবে। গত ১৫ ই জুলাই নিজের দুটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে নুসরত লিখেছেন, মানবজমিনে তিনি একটু সার দিলেন, যাতে তারা সঠিকভাবে বেড়ে ওঠে।

এদিন অভিনেত্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের হল্টারনেক টপ ও চোখে রয়েছে কালো ফ্রেমের চশমা। তার সাথে সাথে দুটি হাসির চিহ্ন জুড়ে দিয়েছেন নুসরত। ব্যাস এরপরেই তার ছবিগুলি ঘিরে শুরু হয়ে গেল ট্রোল। একজন জিজ্ঞাসা করেছেন, নুসরতের মৃত্যুর পর তাঁকে দাহ করা হবে না দাফন করা হবে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এদিকে অভিনেত্রী মুখে কুলুপ এঁটেছেন। তিনি কোনো কথা বলছেন না বরং অনসত্তা অবস্থাতেও তিনি যোগ দিয়েছেন কাজে। সেই সঙ্গে ইনস্টাগ্রামে অনবরত চলছে আপডেট দেওয়া। কিন্তু এবারে সোশ্যাল মিডিয়ায় উঠে এলো আরও চাঞ্চল্যকর তথ্য। একসাথে সময় কাটাচ্ছেন যশ নুসরত। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের একসাথে কথা বলা ও একই রকম ছবি পোস্ট করার তথ্য ভেসে আসে। নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়া ও নিখিল জৈন-এর সাথে সম্পর্ক বিচ্ছেদ সবকিছু নিয়েই নানারকম জল্পনা। আবার নুসরটাকে দেশ থেকে তাড়িয়ে দেওয়ার দাবি ওঠে নেট মহলে। তবে নুসরতের কিছু অনুরাগীরা নুসরতের প্রতি সম্মান রেখেই প্রতিবাদ করে উঠেছেন।

Back to top button