বিনোদন

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, মা হতে চলেছেন মেয়ে করিনা, গির্জায় প্রার্থনা করলেন বাবা -মা

কিছুদিন আগেই প্রথম সন্তানের বাবা -মা হলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। গত বছর লকডাউন চলাকালীন সময়েই প্রথম গর্ভবতী হওয়ার খবর দিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। অনুষ্কার গর্ভবতী হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেমন জানিয়েছিলেন এই তারকা দম্পতি সেরকমই তাদের ঘরে কল আলো করে প্রথম কন্যা সন্তানের খবরও সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন এই তারকা দম্পতি। শুধু বিরাট -অনুষ্কা নয় চলতি বছরে মা হতে চলেছেন আর এক বলিউডের তারকা দম্পতি সাইফ -করিনা। সাইফ -করিনার ঘরে এবার আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান।

আর মাত্র কয়েকটা ঘন্টার অপেক্ষা তারপরেই নবাব পতৌদি পরিবারে জন্ম নেবে রাজকুমার নাকি রাজকন্যা তাই নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে জোর গুঞ্জন। তবে এর মাঝেই উঠে আসছে নতুন এক খবর বিরাট-অনুষ্কার ঘরে যে কন্যা সন্তান আসছেন তা ভবিষ্যত বাণী করে জানিযেছিলেন প্রসিদ্ধ জ্যোতিষবিদ জগন্নাথ গুরুজী। আর এবার সেই জ্যোতিষ বিড করিনার ফেস রীডিং করে ভবিষৎ বাণী করলেন যে এবার নবাবের ঘরে জন্ম নেবে কন্যা সন্তান।

বিরাট -আনুশকার সন্তান প্রসঙ্গে বেশ চিন্তা ভাবনা করেই বাণী দিয়েছিলেন তিনি আর এবার করিনার বিষয়েও তিনি জানিয়ে দিলেন কন্যা সন্তানের কথা। এখন সময় অপেক্ষার আবার মিলে যায় কিনা প্রসিদ্ধ জ্যোতিষে ভবিষৎবাণী। জানা গেছে ফেব্রুয়ারী মাসেই নতুন অতিথি জন্ম নেবে সাইফ -করিনার ঘরে।

করিনা ঠিক কবে মা হবেন সেই তারিখ ফাঁস করলেন করিনার বাবা রণধীর কাপুর নিজেই। রণধীর কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে চিকিৎসকরা করিনা কাপুরকে ডেলিভারির ডেট দিয়েছে ফেব্রুয়ারী মাসের ১৫ তারিখ।কাপুর পরিবারে রাজীব কাপুর মারা গিয়েছেন সম্প্রতি তাই এখনো চলছে শোকের ছায়া তবে তার মাঝেই করিনার নতুন সন্তান আগমনের খবরে একটু আনন্দ খোঁজার চেষ্টা করছে পরিবারের সকলে। আগত নতুন সদস্যকে স্বাগত জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছে দুই পরিবারের সকলেই।আর এবার কারিনার বাবা -মা কে দেখা গেলো করিনার বাবা -মা কে স্থানীয় চার্চে গিয়ে প্রার্থনা করতে। মেয়ের আগত সন্তানের উদ্যেশেই এই প্রার্থনা বলে জানা গেছে ঘনিষ্ট মহল সূত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button