বিনোদন

বেশ জমে উঠেছে যুগলের প্রেম! গোয়ার সমুদ্রের বুকে ক্রুশল, সি-বিচে অদ্রিজা

বেশ কিছুদিন ধরেই ‘কি করে বলবো তোমায়’ করনের সঙ্গে আদ্রিজাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তারা প্রেম করছেন সেটা জানতে চাইলেই বন্ধুত্ব বলে চালিয়ে দিচ্ছেন। এদিকে আদ্রিজার সঙ্গে গোয়ায় ঘুইরতে গেছেন কর্ণ অর্থাৎ ক্রুশল আহুজা। ২৫ ডিসেম্বর থেকেই গোয়া সেজে ওঠে লাইটসে। দেশ বিদেশ থেকে বহু ট্যুরিস্ট আসেন এই সময় গোয়াতে। একদম উৎসব মুখর পরিবেশে সেজে ওঠে এই জায়গা।যেহেতু এখানে প্রচুর চার্চ আছে তাই ক্রিস্টমাস বা বড়দিনের উৎসব খুব ধুমধাম করে পালন করা হয়।সেই সেলিব্রেশেনের আমেজেই গোয়া উড়ে যান ক্রুশল আহুজা-অদ্রিজা রায়। তাহলে গোয়া সমুদ্র সৈকতেই কি উষ্ণ রসায়ন গড়ে উঠবে এই দুইয়ের মাঝে? সময় বলবে যদিও…

ক্রুশল ও অদ্রিজা দুজনেই ইনস্টাগ্রামে গোয়া ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও পোস্ট করেছেন। এইসব ছবি দে৩খে দর্শক মহলে কৌতূহল বেশ ছাড়া দিয়ে উঠছে।এদিন ক্রুশলকে দেখা গেল কুল অ্যান্ড ক্যাজুয়াল পোশাকে।সমুদ্র সৈকতে আলোড়ন তুলেছেন রাধিকার কর্ণ। সমুদ্রের বুকে দামাল কর্ণ স্পিড বোটে চেপে আনন্দ নিচ্ছেন ফ্রিডমের। পরনে তার লাইফ জ্যাকেট, সাদা শার্ট আর প্রিন্টেড হট প্যান্টস। ভিডিও ক্যাপশন বলছে,নীল জলে দুধ সাদা ফ্যানার মতো ঢেউ একঘেয়ে শ্যুটিংয়ের ক্লান্তি কাটিয়ে দিয়েছে।

অপরদিকে অদ্রিজাও কম নয়। পর্দায় তিনি যতটা সহজ সরল রোল প্লে করেন বাস্তবে তিনি যে বেঁ৩শ দামাল দস্যি ও ভ্রমণ পিয়াসী তা তার ছবি দেখেই স্পষ্ট।এদিন অদ্রিজার পরনে ছিল ফ্লুরোসেন্ট ইয়েলো শর্ট ড্রেস।আর চোখে সানগ্লাস। মাথায় কাপড়ের ফেট্টি। সমুদ্রতীরে (Baga Beach) পাতা চেয়ারে আধশোয়া অভিনেত্রী।

Back to top button