বিনোদন

হানিমুনে ধনশ্রী-চাহাল নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন দম্পতি

লকডাউনের পর বিয়ের পিঁড়িতে বসলেন এই স্পিনার। কিছুদিন আগেই ছিল আইপিএল তারপর অস্ট্রলিয়া দসফর।একের পর এক দুর্দান্ত ম্যাচ খেলার পর শুরু করেন জীবনের ইনিংস। যিনি আর কেউ নন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। ক্রিকেটমহলে ক্রিকেটাররা যেমন জন্য শিরোনামে থাকেন। ঠিক একইভাবে নিজেদের জিবনের নানান ঘটনা নিয়ে খবরের শিরোনামে থাকেন। পাশাপাশি তাদের স্ত্রী আর বান্ধবীরাও পেজ ত্রি তে জায়গা করে থাকেন। এদের মধ্যে অন্যতম সেরা হলো যুজবেন্দ্র চাহাল ।

বলিউডের মতো ক্রিকেট মহলেও ভারতীয় ক্রিকেট দোলে আবারো ফুটলো বিয়ের ফুল।অবশ্য লকডাউন পর্ব মিটতে না মিটতেই এই করোনা আবহেই যুজবেন্দ্র পরিবারের সম্মতিতে বাগদান সেরে ফেলেছিলেন নিজের বান্ধবী ধনুশ্রীর সাথে৷হবু স্বামী যুজবেন্দ্র বড় ক্রিকেটার হলেও ধনুশ্রীও কিছু কম নন তার থেকে। চাহাল ঘরণী ধনুশ্রী বর্মার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘটলে দেখা যাবে তিনি পেশায় একজন চিকিৎসক এবং কোরিওগ্রাফারও। এছাড়াও ধনুশ্রী একজন জনপ্রিয় ইউটিউবারও। তাঁর একটা নাচের ভিডিওতে ভিউজ সংখ্যা ১ লাখের বেশি হয়ে যায় নিমেষে।

চলতি বছরের শেষে নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে দিলেন। গত ২২ শে ডিসেম্বর মঙ্গলবারই গুরগ্রামে বসেছিল এই সেলেব দম্পতির আলিসান বিয়ের আসর। গুরগ্রামে হিন্দু মতে বিয়ে সেরে ফেললেন এই জুটি। বিয়ের আসর বসেছিল গুরগ্রামের কর্মা লেক রিসর্টে। কনের সাজে তাক লাগালেন ধনুশ্রী। বিয়ের প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। লাল লেহেঙ্গায় আর গয়না ও ফুলের সাজে এদিন সকলের নজর কারেন ধনুশ্রী। আর যুজবেন্দ্র সাদা শেরওয়ানি আর লাল পাগড়ি পড়ে বেশ স্মার্ট লাগছিলেন। বিয়ের নানান মুহূর্ত শেয়ার হতেই সোশ্যাল মিডিয়া থেকে ক্রিকেট মহলে সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

নিজেদের মধুচন্দ্রিমায় কোথায় উড়ে গেলেন এই লাভ বার্ডস।বিয়ের পর রিসেপশান ও খুব জাঁকজমক ভাবে হয়েছে। বিয়ের এক সপ্তাহ হয়নি তার আগেই উড়ে গেলেন নিজেদের মধুচন্দ্রিমা উদযাপন করতে। অবশ্য সেই কথা নিজেরাই জানালেন। এই দুই জন নিজেদের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। হানিমুনের জন্য বাছাই করলেন দুবাই শহরকে। সেখানেই চলে গেলেন যুজবেন্দ্র। আর সেখান থেকে নিজেদের ভালোবাসার একের পর এক মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে এই লাভ বার্ডস। মধুচন্দ্রিমার একের পর এক ছবি নিমেষে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায় ‘ আর তাতেই সকলে তাকে আগামী দিনের শুভেচ্ছা জানায়।

Back to top button