বিনোদন

টলিপাড়ায় চর্চিত জুটি সৌরভ মধুমিতা একান্তে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন! ক্রমশ বাড়ছে জল্পনা

টলিউডের বর্তমান একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। এ অবধি বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন মধুমিতা। তিনি টেলিভিশনে আসেন সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। সেখানে অভিনয় করতে করতেই অভিনেতা সৌরভের সাথে তার বন্ধুত্ব শুরু হয় ও সেখান থেকেই তাদের প্রেম হয়। ও পরে তারা বিয়ে করে নেন। কিন্তু ভালোবেসেই বিয়ে করলেন তারপরেও তাদের বিচ্ছেদ হয়। সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে অভিনেতা সৌরভ দাসের সাথে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে অভিনেত্রী মধুমিতা সরকার সৌরভ চক্রবর্তীর সাথে বিবাহ বিচ্ছেদের পর নিজেকে বদলে ফেলেছেন। বর্তমান সৌরভ দাসের সাথে মধুমিতার প্রেমের সম্পর্ক নিয়ে উত্তাল টলিপাড়া। কিন্তু এই ঘটনার প্রবণতা বেড়েছে। ‘চিনি’ ছবিতে তাদের একসাথে অভিনয় করার পর থেকেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ চলো ঘুরে আসি ট্রাভেলস’ পেজ থেকে সৌরভ ও মধুমিতার বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে।ছবিতে দেখা যাচ্ছে, নর্থ বেঙ্গল এর কোন একটি হোমস্টে তে পাশাপাশি হাসিমুখে খেতে বসেছেন সৌরভ-মধুমিতা।ছবিগুলি পোস্ট করে ক্যাপশনে ট্রাভেল সংস্থা চলো ঘুরে অসি’র তরফ থেকে মধুমিতা ও সৌরভ দাসকে ধন্যবাদ জানানো হয়েছে।

এর আগে মধুমিতার সাথে অভিনেতা সৌরভ দাসের সম্পর্কের ব্যাপারে অভিনেতাকে প্রশ্ন করা হলে অভিনেতা বিষয়টাকে গুরুত্ব না দিয়ে তিনি উড়িয়ে দেন বিষয়টাকে। প্রসঙ্গত কয়েক বছর ধরে অভিনেত্রী অনিন্দিতা বসুর সাথে সম্পর্ক রয়েছে অভিনেতা সৌরভ দাসের। একসাথে লিভ ইন এও থেকেছেন এই দুই তারকা যুগল।‌ এরই মধ্যে গুঞ্জন আসছে মধুমিতার সাথে তার সম্পর্কের। কিন্তু অভিনেতাকে মধুমিতা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘মধুমিতার সাথে খুব ভালো একটি সম্পর্ক রয়েছে তার। মাঝে মাঝে দেখা হলে তার কথা হয়।’

তাছাড়া অভিনেতা সৌরভ বরাবরই নানান ব্যাপার নিয়ে খবরের শিরোনামে থাকেন। এর আগে জন্মদিনের কেক কাটা নিয়ে কম সমালোচনা হয় নি তার পাশাপাশি কিছুদিন আগেই গাউন পরে রণবীর সিংয়ের স্টাইলে পোশাক পরে ছবি শেয়ার করাতেই তাকে শুনতে হয়েছিল গরীবের রণবীর সিং।

Back to top button