বিনোদন

MissIndia 2021: জয়ার মাথায় মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালের মুকুট, জেনেনিন ‘মিস ইন্ডিয়া’র সম্পূর্ণ পরিচয়

ইচ্ছে থাকলেই উপায় হয়। যেকোনো কাজে নিউজের মনের ইচ্ছেশক্তি আর মনের জোর তাই আসল। যদি কেউ নিজের মন থেকে হেরে যায় তবে সে সমস্ত জায়গাতেই হেরে যাবে। শুধু দরকার একটা সদিচ্ছার। যা মানুষকে অনেক দূর অবধি নিয়ে যেতে পারে।মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২১-এর মুকুট এবার পেলেন লিউড অভিনেত্রী ও ফেমিনা মিস ইন্ডিয়া -২০১৩ -র রানারআপ জয়া আফরোজ।

এবারের মিসইন্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২১-এর আয়োজক গ্ল্যামানন্দ সুপারমডেল ইন্ডিয়া।বিজয়ী হয়ে জয়া আফরোজ এবার আগামী মিস ইন্টারন্যাশনাল ২০২১-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন। জয়া নিজেই সেই সুখবর জানিয়ে তার ফ্যানেদের সাথে শেয়ার করেছেন বিশেষ মুহূর্তের ছবি।

জোয়া শাদাব আফরোজ, (জন্ম 10 জানুয়ারি 1995)  একজন ভারতীয় অভিনেত্রী, মডেল এবং সৌন্দর্য প্রতিযোগিতার শিরোনামধারী। আফরোজ গ্লামানন্দ সুপারমডেল ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়ে মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল ২০২১ খেতাব জিতেছেন এবং জাপানের ইয়োকোহামা সিটিতে মিস ইন্টারন্যাশনাল ২০২১ সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন। আফরোজ এর আগে ফেমিনা মিস ইন্ডিয়া ২০১ 2013-এ দ্বিতীয় রানার-আপ হিসেবে মুকুট পেয়েছিলেন।

টেলিভিশন সিরিজ কোরা কাগজে শিশু শিল্পী হিসেবে তার প্রথম উপস্থিতি এবং হাম সাথ সাথ হ্যেন (১)), মন (১)) এবং কুছ না কাহো (২০০)) চলচ্চিত্রে তা অব্যাহত ছিল। ২০১ 2014 সালে, আফরোজ প্রাপ্তবয়স্ক হিসেবে থ্রিলার ফিল্ম দ্য এক্সপোসে তার বলিউড পর্দায় অভিষেক করেন, যা বাণিজ্যিক সাফল্য হিসেবে আবির্ভূত হয়। [৫] আফরোজ শিশু শিল্পী হওয়ার পর থেকে বিভিন্ন টেলিভিশন বিজ্ঞাপনেও কাজ করেছেন। []] আফরোজ মেয়েদের শিক্ষার উন্নতি করে এবং প্রান্তিক শ্রেণীর মহিলাদের আর্থিক স্বাধীনতা অর্জনে সহায়তার প্রস্তাব দেয়। তিনি নারীদের মৌলিক জ্ঞান অর্জনে সহায়তা করার জন্য কাজ করেন এবং সমান সুযোগ পেতে নারীদের অধিকারকে সমর্থন করেন।

Back to top button