বিনোদন

লাল আবির রঙে ফুটে উঠলো ‘ নীল-তৃনার ‘ রঙ্গিন প্রেম ,সোহাগে মাখামাখি ‘তৃনীল’ জুটি !

গত মাসেই বিবাহ বন্ধনে বাধা পড়েছে বাংলা টেলিভিশিন এর জনপ্রিয় এবং অন্যতম জুটি নীল-তৃনা। তার সাথে সাথে পূর্ণতা পেয়েছে এই জুটির দীর্ঘ ১১ বছরের প্রেম কাহিনী। নীল-তৃনা এমনিতেই একে অপরের প্রেমের রঙে রঙ্গিন। তবে আজকের দিনটায় খুব স্বাভাবিকভাবেই আবির রঙে রাঙা হয়েছে এই জুটি। যদিও এই বছর নীল-তৃনার হোলি সেলিব্রেশন এর ঝলক এখনো চোখে পড়েনি ,তাতে কি হয়েছে। ‘তৃনীল’ জুটির এক ফ্যান পেজ থেকে শেয়ার করে হয়েছে নীল-তৃণার হোলি সেলিব্রেশনের পুরোনো ভিডিও,যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একদম হোলির পারফেক্ট সাজে অর্থাৎ সাদা সাবেকি পোশাকে পাওয়া গেলো দুজনকে।নীলের পরনে রয়েছে সাদা পাঞ্জাবি পাজামা এবং চোখে রড চশমা। এর তৃনার পরনে রয়েছে সাদা কুর্তি সঙ্গে লাল টুকটুকে ওড়না। লাল আবিরে তৃনা কে রাঙিয়ে দিয়েছেন নীল। এর ব্যাকগ্রাউন্ড এ বাজছিলো নীল-তৃনা দুজনের প্রিয় হোলির গান অমিতাভ-জয়ার ‘সিলসিলা’ ছবির এভারগ্রিন ‘রং বরসে ভিগে চুনারওয়ালি গান’।

 

 

তৃণা অবশ্য, দোলের দিন গুনগুনের বসন্ত বরণের নানান ঝলক তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।যেগুলো রীতিমতো ভাইরাল হয়েছে।

 

 

গত ৪ ঠা ফেব্রুয়ারী নীল-তৃনা একে অপরকে বিয়ে করেন ,তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও কিছুদিন আগেই একে অপরের হাত ধরে রাজনীতির ময়দানে পা রেখেছেন এই জুটি। তৃণমূল কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন বাংলা টেলিভিশন এর অন্যতম চর্চিত এবং জনপ্রিয় এই রিয়্যাল লাইফ জুটি।

Back to top button