বিনোদন

ভেঙে যাওয়া সম্পর্ক পুনরায় জোড়া লাগলো, ফের একসঙ্গে জুটি বাঁধলেন ‘ইমন-শোভন’

অবশেষে অপেক্ষার অবসান ঘটলো। ফের একসঙ্গে হতে চলেছেন ‘ইমন-শোভন’ এর জুটি। একসময় টলিউড এর অন্যতম চর্চিত বিষয় ছিল ইমন-শোভনের প্রেম। আবার দেখা মিলবে গায়ক ইমন-শোভনের জুটি অভিমুন্য মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘লকডাউন’ এ। ছবিতে অভিনয় করছেন ওম, রাজনন্দিনী, মানালি, আদৃত, সোহম, শ্রাবন্তী প্রমুখ। তবে ইমন-শোভন ,এটা কি সত্যি ?

আসলে অভিমুন্য মুখোপাধ্যায়ের নতুন ছবি লকডাউনে রয়েছে গায়ক শোভনের লেখা ও সুর দেওয়া গান, ‘তোমার কপালে শীতঘুম’। এই গানটিতে পুরুষ কণ্ঠে থাকছেন শোভন নিজে এবং মহিলা কণ্ঠে শোনা যাবে ইমনের গলা। এই দুজন একসময় ওপেন রিলেশনে ছিলেন। যদিও পরবর্তীতে তাদের ব্রেকাপ হয়েছিল। কিন্তু বিষয়ে দুজনের কেউই কোনোদিনও মুখ খোলেননি।

বর্তমানে ইমন-শোভন দুজনের ব্যাক্তিগত জীবন আলাদা এবং তারা দুজনেই নিজেদের ব্যাক্তিগত জীবনে সুখী রয়েছেন। ইতিমধ্যেই টলিউডের অন্যতম জনপ্রিয় এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী, নীলাঞ্জনের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন। শুরু হয়েছে তাদের নতুন দাম্পত্য জীবন। ফের ইমন-শোভন জুটি বেঁধেছেন শুনে বেশ উচ্ছ্বসিত হয়ে রয়েছেন অনুরাগীরা । একসঙ্গে এই দুজনের গান শোনার জন্য অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

অন্যদিকে শোভনও খুশি রয়েছেন নিজের ব্যাক্তিগত জীবনকে নিয়ে। তিনি এমনিতেই সংগীত জগতের অন্যতম জনপ্রিয় গায়ক। তাছাড়া তিনি জি বাংলার ‘সা রে গা মা পা’-র মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা লাভ করেছেন। বর্তমানে শোভন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও তারা নিজেদের ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে থাকেন।

Back to top button