বিনোদন

কনের সাজ মাথাভর্তি সিঁদুর, গোপনে বিয়ে করে নিলেন মা সিরিয়ালের ঝিলিক!

বাংলা ধারাবাহিকে একসময় ষ্টার জলসায় জনপ্রিয় ছিল ‘মা’ ধারাবাহিক। সকলের প্রিয় ছিল ছোট্ট ঝিলিক। ঝিলিক ওরফে তিথি বসুর অভিনয় দেখার জন্য সকলে উৎসুক হয়ে থাকতো। তার মাকে কাছে না পাওয়ার দুঃখ সকল মা কাকিমাদেরকে কাঁদাতো। আবার সেই ঝিলিকই যখন তার মা কে খুঁজে পে কাছে পে তখন সবাই তার আনন্দে আনন্দিত হয়েছিল। মা ধারাবাহিক তো অনেক আগেই শেষ হয়ে গেছে কিন্তু তার জন্য বাংলার মানুষের ভালোবাসা আজও আছে।

তিথি শুশুশিল্পী হিসেবে শুধু ধারাবাহিকেই কাজ করেনি। সে টলিউড জগতেও কাজ করেছিল। তার প্রথম ছবি ছিল সুপারস্টার প্রসেনজিত ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমা। তারপরেই ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়েল মা ধারাবাহিকে ৬ বছর কাজ করেছিলেন। এরপর অভিনেত্রী তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এরপর তিথি বসু বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে অভিনয় করেছিলেন।তারপর ধীরে ধীরে নিজের পড়াশোনার কথা ভেবে নিজেকে অভিনয় জকগত থেকে সরিয়ে রাখে।

তির্হী বসু সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়।সময়ের সাথে সাথে এখন সে বড় হয়ে গেছে। কলেজে সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছে। পাশাপাশি প্রেমও করছে। তার প্রেমিকের নাম দেবায়ুদ, তাকে পেয়ে খুশিতেই আছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। তার ফলোয়ার সংখ্যাও দিন দিন বেড়েই চলেছে।তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ৯৩ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিজের বোল্ড অবতারে ছবি শেয়ার থাকেন অভিনেত্রী। আবার তার এই বোল্ড অবতারে ছবি পোস্ট করার জন্য অনেকের কাছের কুমন্তব্যও শুনতে হয়েছে তাকে। এবার অভিনেত্রী বধূ রুপে ছবি পোস্ট করলেন।টলিউডে এখন চলছে বিয়ের মরশুম।কি ভাবছেন অভিনেত্রীর বিয়ে হয়ে গেছে? না না সে অনেক দেরি আছে। লাল বেনারসী সাথে নীল রঙের অফ সোল্ডার ব্লাউজ, মাথায় ঘোমটা আর সারা গায়ে সোনার গহনা আর মাথা ভর্তি সিদুঁর পড়ে লেন্সবন্দী হলেন। ছবটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে শুধু তোমায় ভালোবেসে”। আর মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এমন পোস্ট।

Back to top button