বিনোদন

‘টুম্পা সোনা’ গানে ফুলশয্যার রাতে তুমুল নাচ নববধূ তৃণার, ভাইরাল ভিডিওসোশ্যাল মিডিয়ায়

কৃষ্ণকলি’র নিখিল যে কত তরুণীর হৃদয় ভাঙলেন একথা আর কজনই বা রাখেন। তবে টালিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নিখিল অর্থাৎ নীল। দূর্গা পুজো কালী পুজো সব কিছুতেই জমিয়ে আনন্দ করেছেন নীল-তৃনা। সবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন টালিউডের এই ‘লাভবার্ডস’।

৪ ফেব্রুয়ারী তারিখে অগ্নিকে সাক্ষী রেখে বিয়ে সারলেন টলিউডের জনপ্রিয় এই জুটি।সেই সাথে আগে থেকেই ঠিক হয়ে গিয়েছে হানিমুন ডেস্টিনেশন। নীল-তৃনা নাকি হানিমুনে গ্রিসে যাবেন। প্রসঙ্গত, নীল-তৃনা সবসময়ই হাসি-ঠাট্টা খুনসুটি নিয়েই ব্যস্ত থাকেন।

আর ১৪ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসের দিন হবে গ্রান্ড রিসেপশন।আর গ্রান্ড রিসেপশনের মেনুতে থাকছে ভরপুর বাঙালিয়ানা সমৃদ্ধ খাবার। দু’জনে বাঙালি। তাই বিয়ের দিন পুরোপুরি বাঙালি থিম রাখছেন তারা। তাই মেনুতে থাকবে চিংড়ির মালাইকারি, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, থাকছে একাধিক মিষ্টি ও পাটি সাপটা।

তবে গ্রান্ড রিসেপশনের আগে বাড়িতে ঘরোয়া নিয়মে পালন করা হয়েছে বৌ পাটের নিয়ম। কাছের আত্মীয়দের নিয়েই সারা হলো বৌভাতের যাবতীয় নিয়ম। আর নিয়ম মাফিক নীল-তৃনার ফুল সজ্জ্যার রাত ছিল ৬ ফেব্রুয়ারী। বৌভাতের দিনে ফুল সজ্জার সন্ধ্যাটা তৃনা কাটালেন হুল্লোড়ের সাথে। পর্দার মতো বাস্তবেও তৃনা শশুর বাড়িতে এসে নাচলেন ‘টুম্পা সোনা’ গানে। তৃনার সেই নাচের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button