বিনোদন

বোতাম খোলা শার্টে উঁকি দিচ্ছে স্তনযুগল, সেক্সি ক্লিভেজে আট থেকে আশির নজর কাড়লেন ‘ঋতাভরী’ !

টলিউড জগতের অন্যতম সুন্দরী নায়িকাদের প্রথম সারির মধ্যে ঘোরাফেরা করেন ‘ঋতাভরী চক্রবর্তী’।৩০ এর কথা পার হলেও তার গ্ল্যামার বেড়েই চলছে দিন দিন। তার হট লুক এ মুগ্ধ সাইবারবাসী।ঋতাভরীকে শেষ ব্রহ্মা জানেন গোপন কর্মটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। যেখানে নিজের অভিনয় দক্ষতার দ্বারা প্রত্যেক দর্শকের মন জয় করে নিয়েছিলেন বঙ্গ সুন্দরী ঋতাভরী চক্রবর্তী।

নায়িকা ঋতাভরী টেলিভিশন এর মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করে ছিলেন। কিন্তু তিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন বড় পর্দায়। শুধু টলিউড এ নয় বলিউডেও একইরকম ভাবে নিজের শক্তপোক্ত জায়গা তৈরী করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী। তার অভিনয় করা কিছু ফেমাস হিন্দি ছবি, মেরি পেয়ারী বিন্দু, পারি, ছবি গুলিতে নিজের দেখতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী ঋতাভরী। তাছাড়া তিনি বেশ কিছু মাসিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এর সঙ্গে একটি এড ভিডিও শুট করছেন ঋতাভরী।

 

 

 

 

ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময় একটিভ থাকেন। নিজের বেশকিছু ফটোশুট এর ছবি মাঝেমধ্যেই পোস্ট করেন ইনস্টাগ্রামে। তার হট লুক এর ছবি দেখে অনেকেই প্রেমে হাবুডুবু খায় নায়িকার। অনুরাগীদের ঘুম কেড়ে নেওয়ার জন্য তার মিষ্টি হাসিই যথেষ্ট। মিষ্টি হাসির সাথে তার মারকাটারি ফিগারের প্রত্যেকটি ছবি ভাইরাল হয়ে উঠে সোশ্যাল মিডিয়ায়।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ ঋতাভরী একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি ধরা দিয়েছেন একেবারেই অগোছালো ক্যাজুয়াল লুক এ। তার পরনে সাদা টপসের উপর ডেনিম জ্যাকেট, এলোমেলো চুল এবং সব সময়ের মতো মুখে তার প্রাণবন্ত হাসি। ছবিটি পোস্ট করে ক্যাপশন এ লিখেছেন, ‘oh I m a mess’। অন্য ছবি গুলোর মতো ঋতাভরীর এই ছবিটিও ফেভারিট হয়ে উঠেছে।

Back to top button