বিনোদন

ক্যামেরার সামনেই বেরিয়ে আসছে স্তনযুগল, কোনোরকমে হাত দিয়ে ঢাকলেন স্তনযুগলের একাংশ রাখি সাওয়ান্ত

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি সভ্যবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

রাখির মা এখন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। রাখি যখন বিগ বসের ঘরে ছিলেন তখন মায়ের চিকিৎসার খরচ জুগিয়েছেন রাখেগির স্বামী রিতেশ। এখন রাখি ফিরে এসেছে সে নিজেই এখন তার মায়ের চিকিৎসা করতে পারবে। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “তিনি বিগবস থেকে বেরিয়ে আসার মূল কারণ ছিল ফাইনাল জিতবেন কিনা তিনি জানতেননা কিন্তু এই টাকা তাঁর মায়ের চিকিৎসার জন্য তিনি ব্যবহার করতে পারবেন তাই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।”

রাখি বলিউডে আজকে যেই জায়গায় দাঁড়িয়ে আছেন তার জন্য করতে হয়েছে তাকে অনেক কিছু। রাখির ছোট থেকেই ইচ্ছে ছিল যে সে বলিউডে আসবে কিন্তু মাঝখানে বাধা হয়ে দাঁড়ায় তার মামাবাড়ির লোকজন। তারপর সে পালিয়ে যায় সেখান থেকে। খুব কম বয়সেই তাকে শারীরিক নির্যাতনের শিকার হতে হয় ।

অভিনেত্রী বলিউডে প্রথম ‘অগ্নিচক্র’ সিনেমার মধ্যে দিয়ে প্রবেশ করেন। তিনি দারুন নাচও করতে পারেন। অভিনয়ের সাথে সাথে নাচও চালিয়ে গেছেন তিনি। সম্প্রতি রাখী তাঁর নতুন আইটেম সং ‘ছাপ্পান চুরি’ গানের ভিডিও প্রকাশ হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন।আর সেখানে গিয়েই তিনি পোশাক নিয়ে অস্বস্তিতে পড়েন। আর তাই তিনি ক্যামেরার দিকে পিছন দিয়ে নিজের পোশাক ঠিক করে নিচ্ছিলেন। তবে সিকোয়েন্স পোশাকে উন্মুক্ত ক্লিভেজে রাখিকে দারুন হট লাগছিলো। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রকাশ হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button