বিনোদন

দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে দেন প্রেমিক, সম্পর্কের বিষয়ে মুখ খুললেন সঞ্জয় কন্যা ত্রিশলা

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। সঞ্জয় দত্তের বড় মেয়ে হলেন ত্রিশলা। অভিনেত সঞ্জয়ের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মা ও সঞ্জয়ের মেয়ে। কিন্তু ষ্টার কিড হওয়া সত্ত্বেও পাননি মায়ের ভালোবাসা। ছোট থেকেই মার্কিন মুলুকে দাদু-দিদার কাছেই মানুষ হতে হয় ত্রিশলাকে। ১৯৯৬ সালে ব্রেন ক্যান্সারে মৃত্যু হয়েছিল সঞ্জয়ের প্রথম পক্ষের স্ত্রী রিচার।

রিচার মৃত্যুর পর অভিনেতা আবার দুটি করেছেন পরবর্তীতে। সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতার যমজ ছেলে-মেয়ের বড় দিদি হন ত্রিশলা। তবে ত্রিশলার জন্ম গ্ল্যামার জগতে হলেও কোনো সংযোগ নেই তার গ্ল্যামার জগতের সাথে। তার পড়াশোনা আমেরিকাতেই শেষ হয়। এখন তিনি একজন প্রফেশানাল সাইকোথেরাপিস্ট। যতই লেডি ডাক্তার হন এই সেলেব কন্যা। তবেও তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবির সাথে প্রায়শই মানসিক অবসাদ বা ডিপ্রেশন এবং মানসিক সচেতনতা নিয়ে নানান পোস্ট করে থাকেন।

সঞ্জয় কন্যা ত্রিশলা সোশ্যাল মিডিয়ায় শুধু নিজের কাজের বিষয়েই নয় তার পাশাপাশি নিজের ব্যাক্তিগত জীবন নিয়েও নানান পোস্ট করেন। তিনি নিজের প্রেম সম্পর্কে নানা কথা বলেন। এর আগেও বহুবার মুখ খুলেছেন তিনি। তিনি জানান ২০১৯ সালে ২রা জুলাই মৃত্যু হয় তাঁর প্রেমিকের।ত্রিশলা তার সাথে নানান ছবি পোস্ট করলেও কোনোদিন তার মৃত্যুর কারণ জানাননি। সম্প্রতি ত্রিশলার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল ‘বিশ্বাসঘাতকতা’ বা ‘ধোঁকা’ দেওয়ার বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করলেন।

ত্রিশলা জানতে চায় যে কিকরে একজন নারী বা পুরুষ তার পার্টনারের সাথে যুক্ত থেকেও ‘বিস্বাসঘাতকতা’ করেন। এরপরই একজন ইউজার তাঁকে সরাসরি জিজ্ঞেস করেন, ত্রিশলার কোন সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়েছিল। আর সেটা কিভাবে শেষ হল।এর উত্তরে ত্রিশলা বলেন,”তাঁর একজনের সাথে সাত বছর একটানা সম্পর্ক স্থায়ী ছিল। তবে স্টারকিড ত্রিশলা সম্পর্ক ভাঙার বিষয়ে কিছু বলেননি। তিনি শুধু এইটুকুই বলেছিলেন একসঙ্গে মিলে যে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সেখানে দুজনেরই সহমত ছিল। কিন্তু সেই প্রেমিক নিজের একটা জীবনের জন্য রাজি ছিলেন শুধু রাজি ছিলেন না ত্রিশলা।তখন তাদের মধ্যে নানান মতবিরোধ দেখা যায়। তবে এখন দুজনেই নিজেদের জীবনে এগিয়ে গিয়েছেন, বেড়ে উঠেছেন, আগের থেকে অনেকটাই ম্যাচিওর। কিন্তু বর্তমান তার সেই প্রেমিক বিয়ে কোরেসিক্সহেন ও বাবাও হয়েছেন, ত্রিশলা তার জন্য সবসময় ভালো থাকার কামনা করেন।

Back to top button