বিনোদন

এই রাতের অপেক্ষাতেই ছিলেন নীল-তৃণা, ক্যামেরার সামনেই রোম্যান্স-এ মত্ত নবদম্পতি, ভাইরাল ভিডিও

বহুদিনের অপেক্ষার অবসান ঘটলো অবশেষে। অনেক দিন থেকেই তাদের বিয়ের খবর শোনা যাচ্ছিলো। কথা ছিল ২০২১ এই বিয়ে করবেন নীল ও তৃনা । আর সেই কথামতোই জানুয়ারি থেকে ব্যাচেলর পার্টি আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়েছিল। আর ফেব্রুয়ারি পড়তেই সেই শুভক্ষণ এসে হাজির। দর্শকরা ভালোবেসে তাদের নাম দেন ‘ত্রিনীল’।

নীল-তৃনার বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের অধিকাংশ তারকারাই। সেই সঙ্গে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। মমতা ব্যানার্জী নীল-তৃনাকে আদোরে ভরিয়ে দেন। এমনকি আশীর্বাদ করতেও দেখা যায় মমতা ব্যানার্জীকে। নীল-তৃনার সেই সব ছবি ভাইরাল এখন নেটদুনিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়েছেন টলিউডের এই নবদম্পত্ত্যি। বিয়ের পর এই স্ত্রী তৃনার সঙ্গে রিল ভিডিও পোস্ট করেছেন নীল ভট্টাচার্য। যদিও ভিডিওটি অনেকদিন আগের। সেই সময় তৃনা ছিলেন নীলের প্রেমিকা। ওই ভিডিওটিতে বলিউড কায়দায় তাদের প্রেমালাপ চলছিল।

‘শিবায়’ ছবির গান ‘দ্যোয়ারখাস্ত’-এ একে অপরের কাছাকাছি আসেন নীল-তৃনা এবং রোম্যান্স-এ মত্ত হন এই জুটি। যেখানে তৃনার পরনে দেখা গিয়েছে লাল শাড়ি। আর অন্যদিকে নীলের পরনে লাল শেরওয়ানি। ভিডিওটি বেশ নজর কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে যায় এই ভিডিওটি। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button